তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ১৩ বছর সাজাপ্রাপ্ত আসামী আটক

নওগাঁয় দীর্ঘ ১৩ বছর পলাতক থাকা মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রায়হান র‌্যাবের হাতে আটক
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
নওগাঁয় দীর্ঘ ১৩বছর পলাতক থাকা মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রায়হানকে আটক করেছে র‌্যাব-৫ ও রাজশাহীর সিপিসি-৩ এর একটি দল। র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে শনিবার (০২সেপ্টেম্বর) ভোরের দিকে অভিযান পরিচালনা করে দীর্ঘ ১৩বছর পলাতক থাকা জয়পুরহাট সদর থানার মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ রায়হান (৩৮) কে জেলার ধামুরহাট উপজেলার চকচন্ডি এলাকা হতে গ্রেফতার করেছে। আসামী রায়হান জয়পুরহাট জেলার ধলাহার গ্রামের ওছিম উদ্দিনের ছেলে।

শনিবার সকালে র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।  উল্লেখ্য, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মোঃ রায়হান কে ২০১০ সালের ০৩ মার্চ জয়পুরহাট সদর থানার ধলাহার ইউনিয়নের বালিয়াতর গ্রামে ৪৮০বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ জয়পুরহাট র‌্যাব ক্যাম্প এর একটি আভিযানিক দল রায়হানকে গ্রেফতার করে। পরবর্তীতে র‌্যাব বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। গত ২৯আগস্ট ২০২৩ তারিখে জয়পুরহাট জেলার স্পেশাল ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক আমানত ও ফিরোজকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। মামলার রায় হওয়ার পর থেকেই র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল আসামী রায়হানকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প এর একটি দল রায়হানকে গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই