তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বসত বাড়ীতে হামলা,আহত ৫

ভালুকায় বসত বাড়ীতে হামলা ভাংচুর নারী শিশুসহ আহত ৫
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের শান্তিগঞ্জ গ্রামে শনিবার রাতে এক প্রবাসীর বসত বাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাটের  ঘটনা ঘটেছে। হামলায় নারী শিশুসহ ৫জন আহত হয়েছে। আহতদেরকে উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে ও ময়মসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী সূত্রে জানাযায়, ধীতপুর ইউনিয়নের শান্তিগঞ্জ গ্রামের প্রবাসী হাবু মিয়ার সাথে প্রতিবেশী আব্দুল কদ্দুস গংদের দীঘৃদিন যাবত বিরুধ চলে আসছে । পূর্ব বিরুদের জের হিসাবে শনিবার রাত ৮টার দিকে আব্দুল কদ্দুস,রহমান,কাইয়ুম এর নেতৃত্বে ১০/১২ জনের সংঘবদ্ধ দল দা’লাঠি লোহার রড নিয়ে প্রবাসীর বসত বাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাট চালায়। হাবুলের স্ত্রী হালিমা থাতুন বাঁধা দিলে তাকে এ্যলোপাথারী কুপিয়ে আহত করেন। এসময় তার ছেলে মেয়ে এগিয়ে গেলে তাদের উপর ও হামলা করে ।হামলায় হাবুলের ছেলে আরাফাত,মেয়ে ইমা,রিমাও শিশু নাতী ফারদিন আহত হয়।স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মাঝে আশঙ্কাজনক অবস্থায় হাবুলের স্ত্রী হালিমা থাতুন ও ছেলে আরাফাতকে   ময়মসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

প্রবাসী হাবুলের মেয়ে আহত ইমা জানান, আব্দুল কদ্দুস,রহমান,কাইয়ুম এর নেতৃত্বে ১০/১২ জনের সংঘবদ্ধ দল চাপাতি, দা,লাঠি লোহার রড নিয়ে আমাদের বসত বাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাট চালেিয় টাকা পয়সা সোনার  গয়না লোট করে নিয়ে যায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামালা হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই