তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা বিএনপির ২৫০ জনকে আসামী করে মামলা

ভালুকায়  উপজেলা বিএনপির আহবায়কসহ ৩১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫০ জনকে আসামী করে বিস্ফোরক আইনে মামলা
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চুসহ ৩১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫০ জনকে আসামী করে (২সেপ্টম্বর) শনিবার দুপুরে ভালুকা মডেল থানার এস.আই কাজল হোসেন বাদী হয়ে ভালুকা মডেল থানায়   বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায়  ভালুকা সদর ইউনিয়ন বিএনপি নেতা দেলোয়ার হোসেন খানসহ বিএনপি,যুবদল,ছাত্রদলের ৯ নেতা কর্মীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছেন।

গ্রেফতার কৃতরা হলেন ভালুকা সদর ইউনিয়ন বিএনপি নেতা দেলোয়ার হোসেন খান দেলে,(৪৫) বিরুনীয়া ইউনিয়ন ছাত্রদল নেতা রানা মিয়া(২৪),সাগর মিয়া(২৪),রাজৈই ইউনিয়ন ছাত্রদল নেতা উড়াহাটি গ্রামের  ফাহাদ মিয়া(২২) হবিবাড়ী ইউনিয়ন বিএনপি নেতা পাঁড়াগাও গ্রামের  রিয়জ উদ্দিন(৫০) আক্তার হোসেন (৫৫), একই এলাকার যুবদল নেতা  ফরিদ আহাম্মেদ (৩৮) কাইচান গ্রামের মোবারক হোসেন(৫৫) মেদিলা গ্রামের শাওন সরকার (২১) ।

মামলা সূত্রে জানাযায়, বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শেষে নেতা কর্মীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ফুটওভার ব্রিজের নিচে মহাসড়ক অবরোধ করে গাড়ী ভাংচুর চালয় এসময় পুলিশ বাধা দিলে তাদের উপর হামলা চালায় এতে ৪এস.আই ২ কনষ্টেবলসহ ৬ পুলিশ আহত হয়। আহত পুলিশ সদস্যদের ভালুকা উপজেলা সাস্থকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামালা হোসেন জানান,রাস্তা অবরোধ করে গাড়ী ভাংচুর ককটেল বিস্ফোরন সরকারী কাজে বাঁধা ও আমাদের ৬ পুলিশ সদস্য আহতের ঘটনায় বিস্ফোরক আইনে একটি মামলা নেয়া হয়েছে। ৯ আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

ভালুকা উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু জানান, মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতা কর্মীদের হয়রানী করছে। মামলা দিয়ে আমাদের দাবিয়ে রাখা যাবেনা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই