তারিখ : ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সরকারে উন্নয়ন কর্মকান্ড প্রচার

ভালুকায় সরকারে উন্নয়ন কর্মকান্ড প্রচাররনায় হাজী রফিক   
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারে উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে তুলে প্রচাররনার মাধ্যমে গনসংযোগ করে যাচ্ছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম।

মঙ্গলবার বিকালে ৮নং ডাকাতিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি গনসংযোগ করেন এসময় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।
গনসংযোগ শেষে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  আশরাফ উদ্দিন বি.বি.এড অসুস্থ থাকায় উনার বাড়ীতে গিয়ে সার্বিক খোঁজ খবর নেন  হাজী রফিকুল ইসলাম।  

হাজী রফিকুল ইসলাম বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  আমাকে  আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে নৌকার মাঝি হিসাবে মনোনিত করেন তাহলে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা কতৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্নক ভূমিকা রাখব ইনশাআল্লাহ্।

এছাড়া সোমবার বিকালে উপজেলার উথুরা ইউনিয়নেরর বিভিন্ন বিভিন্ন এলাকায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম গনসংযোগ করেন এসময়  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামছুল হক চৌধুরী ইউপি চেয়ারম্যান নূরুল ইসলামসহ ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই