তারিখ : ১৪ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ভাসমান অবস্থায় নারীর লাশ উদ্ধার

মনপুরায় পুকুরে ভাসমান অবস্থায় নারীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় বসতঘরের পাশের পুকুর থেকে ভাসমান অবস্থায় সুরমা বেগম (১৭) নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত সুরমা বেগম উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ৬ নাম্বার ওয়ার্ডের রহমানপুর গ্রামের মো: হাবিবুর রহমানের মেয়ে।আজ সোমবার (১১ সেপ্টেম্বর) সকালের দিকে ওই নারীর লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, সুরমা বেগম মানসিকভাবে অসুস্থ্য হওয়ায় তার স্বামী গত কয়েক বছর আগে সুরমাকে বাবার বাড়ি রেখে যায়। এরপর থেকে তার কোন খোঁজ খবর নেন না স্বামী। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সুরমা বেগম তার বাবার বাড়িতে ছোট্ট একটি ঘরে বসবাস করছিল। সে মানসিক প্রতিবন্ধি হওয়ায় পরিবারের কেউ তার তেমন কোন খোঁজ খবর রাখতো না। সকালের দিকে বাড়ির পাশের পুকুরে সুরমার মৃতদেহ পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিবার ও স্থানীয়দের দাবী মৃত সুরমা মানসিক প্রতিবন্ধি ও  মৃগী রোগে আক্রান্ত ছিলো। পুকুরে হাত-মূখ ধুতে গেলে হয়তো সে মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে মারা যান।মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো: জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা নিহতের লাশ উদ্ধার করেছি। স্থানীয়রা ও তার পরিবারের সদস্যের দাবী সুরমার মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে মারা যান। তবে আমরা বিষয়টি তদন্ত করছি। এ বিষয়ে মনপুরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই