তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিকলীগ সভাপতিকে অপহরণ

ভালুকায় শ্রমিকলীগ সভাপতিকে অপহরণের অভিযোগ ২ঘন্টাপর উদ্ধার গাড়ীসহ আটক-১
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার ১১নং রাজৈ ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোস্তফা কামালকে শনিবার দুপুরে বোডবাজার মসজিদের সামনে থেকে ৫টি হায়েজ গাড়ী ভর্তি সন্ত্রাসীরা অপহরণ করে তুলে নেয়ার অভিযোগ উঠেছে। এসময় মোবাইল ফোনে ভালুকা মডেল থানা পুলিশকে জানালে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে মোস্তফা কামালকে ২ ঘন্টা পর ১৮ কিলোমিটার দূরে ভরাডোবা বাসষ্টেন্ড এলাকায়  ফেলে রেখে যায়।  একটি হয়েস গাড়ীসহ পুলিশ একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।

এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার ১১নং রাজৈ ইউনিয়নের চান্দাব গ্রামের  আফাজ উদ্দিন মুন্সির ছেলে  ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোস্তফা কামাল ও প্রতিবেশী জাপান প্রবাসী শামছুদ্দিনের সাথে জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। মোস্তফা কামাল বাড়ী থেকে চান্দাব বোড বাজার যাওয়ার পথে শনিবার দুপুরে জাপান প্রবাসী শামছুদ্দিনের বাতিজা মেহেদী হাসান সাহাজ এর নেতৃত্বে ২০/২২ জনের সংবদ্ধদল ৫ টি সাদা- কালো রংয়ের হায়েস গাড়ী যোগে  চান্দাব  বোডবাজার  কেন্দ্রীয় জামে  মসজিদের সামনে থেকে  মোস্তফাকে তুলে নিয়ে যায়। মোবাইল ফোনে সংবাদ পেয়ে  ভালুকা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে অপহৃত মোস্তফা কামালকে ২ ঘন্টা পর ১৮ কিলোমিটার দূরে ভরাডোবা বাসষ্টেন্ড এলাকা থেকে উদ্ধার করেন। এঘটনায় অপহৃত মোস্তফা কামালের স্ত্রী আকলিমা খাতুন বাদী হয়ে ভালুকা মডেল থানায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ১০/১২ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।

মোস্তফা কামালের স্ত্রী আকলিমা খাতুন,আমার স্বামীকে হত্যার উদ্দ্যেশে অপহরণ করে নিয়েছিল।ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা জানান,আমার ইউনিয়নে যে ঘটনাটি ঘটেছে তা খুবই লজ্জাজনক অপহরণের মত এসব ঘটনা মেনে নেয়া যায়না। তিনি আরো বলেন অপহরণ কাজে ব্যাহৃত একটি হয়েস গাড়ীসহ পুলিশ মেহেদী হাসান সাহাজ(৪০) নামে একজনকে আটক করেছে। আটক সাহাজ একই এলাকার আব্দুল মজিদের ছেলে।

রাজৈ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূরুজ্জামান খান জানান,আমাদের ইউনিয়ন শ্রমিলীগ সভাপতি মোস্তফা কামাল অপহরণের প্রতিবাদে রবিবার বিকালে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংঘঠনের উদ্ধোগে আওয়ামীলীগ অফিসে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।

উপজেলা আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার জানান, আমার রাজৈ ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি মোস্তফা কামাল অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি কামনা করছি। ২ঘন্টার মাধ্যে অপহৃতকে উদ্ধার করাই ভালুকা মডেল থানা পুলিশকে ধন্যবাদ জানাই।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান, অভিযোগটি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই