তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে যুবকের গলা কাটা লাশ উদ্ধার

কালিয়াকৈরে যুবকের  গলা কাটা লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০১ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে কলাবাধা এলাকায় রোববার সকালে নিজ ঘর থেকে  যুবকের মুখ বাঁধা অবস্থায় গলা কাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ । নিহত ব্যক্তি হলেন, কালিয়াকৈর উপজেলার মৌচাক দক্ষিণ কলাবাধা এলাকার সোহরাব বয়াতীর ছেলে আমির হামজা (৪০)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আমির হামজা পাড়া-মহল্লায় গানবাজনা করতেন এবং ঘরভাড়া দিয়ে নিজের সংসার চালাতেন। কয়েকদিন আগে তার স্ত্রী ও তিন সন্তান নানার বাড়ি টাঙ্গাইলে বেড়াতে গিয়েছেন। গত শনিবার রাতে একাই নিজ ঘরেই শুয়ে ছিলেন। রাতের কোন এক সময়ে দুবৃত্তরা ঘরে প্রবেশ করে সাদা কাপড় দিয়ে তার মুখ বেধে দারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। মাঝরাতে পাশের ঘরের ভাড়াটিয়া তার ঘরের দরজা খোলা দেখতে পেয়ে ঘরে গিয়ে দেখেন বিছানার উপরে উলঙ্গ অবস্থায় লাশ পড়ে আছে। খবর পেয়ে পুলিশ রোববার সকালে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ জানায়, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতা অথবা মাদক সেবন নিয়ে হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে। কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাড়ির পরিদর্শক শহিদুল ইসলাম জানান, এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই