তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নামের গড়মিলে ৭ বছর যাবত জেলে মফিজুল

নামের গড়মিলে ৭ বছর যাবত জেলে মফিজুল
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
ডাকাতি মামলার আসামী না হয়ে ও নামের গড়মিলে প্রায় ৭ বছর যাবত  কাশিমপুর কারাগারে হাজত বাস করছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আমিরাবাড়ী ইউনিয়নের আমিরাবাড়ী গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ মফিজুল ইসলাম (৪৭)।

জানাযায়, ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আমিরাবাড়ী ইউনিয়নের আমিরাবাড়ী গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ মফিজুল ইসলাম দীর্ঘ প্রায় এক যুগ প্রবাসে থেকে ২০১৭ সালে দেশে আসলে ফেব্রুয়ারী মাসে একটি ডাকাতি মামলায় সাজা প্রাপ্ত আসামী হিসেবে পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।মফিজ উরফে মফিজুল ইসলাম পিতা হোসেন আলী ঠিকানা অস্পস্ট উল্লেখ থাকলে ও মোঃ মফিজুল ইসলামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে ত্রিশাল থানা পুলিশ। ডাকাতির ঘটনায় ২১আগস্ট-১৯৯৪ সালে টাঙ্গাঈল জেলার মির্জাপুর থানায় একটি মামলা হয় ওই মামলায় মফিজ উরফে মফিজুর ইসলাম এর যাবতজীবন সাজা হয় ।মামলা হতে অব্যহতি পাওয়ার জন্য আপিল করলে মামলা হতে দীর্ঘদিনেও অব্যাহতি পাননি মফিজুল। আপিল বিভাগে মামলাটি বর্তমানে  হাই কোর্ট ডিবিশন ২৩ নম্বর  আদালতে বিচারাধীন রয়েছে ।

জেল হাজতে থাকা মফিজুল ইসলামের স্ত্রী অঞ্জনা জানান, আমার স্বামী নিরপরাধ আমার স্বামী নামের গরমিলে প্রায় ৭ বছর যাবত জেল হাজতে রয়েছেন। আমি দুটি সন্তান নিয়ে অনেক কষ্টে সংসার চালাচ্ছ্ এমনকি মামলার খরচ ও বহন করতে হচ্ছে।ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন মফিজুল ইসলাম একজন ভালো লোক সে রাষ্ট্র বা সমাজ বিরোধী কোন কাজের সাথে জড়িত না।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই