তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় আহত ৪

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় দু'সাংবাদিকসহ আহত ৪
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
যশোরের শার্শায় এশিয়ান টেলিভিশনের যশোর প্রতিনিধি সেলিম আহমেদ ও দৈনিক নওয়াপাড়া পত্রিকার বাগআঁচড়া প্রতিনিধি জয়নাল আবেদীন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছে আরো দুইজন।শুক্রবার (১৩ অক্টোবর) রাত ৮টার দিকে নাভারণ-সাতক্ষীরা সড়কের চারা বটতলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। আহত দুই সাংবাদিককে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সাংবাদিকদের সহকর্মী ও স্থানীয়রা জানান, রাতে পারিবারিক কাজের প্রয়োজনে সাংবাদিক সেলিম আহমেদ, সাংবাদিক জয়নাল আবেদীন ও অপর একজন সফর সঙ্গীকে নিয়ে মোটরসাইকেল যোগে কলারোয়ায় যাচ্ছিলেন। প্রতি মধ্যে চারা বটতলা নামক স্থানে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ভ্যান চালকসহ চারজন গুরুতর আহত হয়। এসময় স্থানীয়দের মাধ্যমে তাদের অন্যান্য সহকর্মীদের খবর দিলে সহকর্মীরা তাদেরকে উদ্ধার করে দ্রুত যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই