তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ

তজুমদ্দিনে নিবন্ধিত জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
উপজেলা মৎস্য দপ্তরের সহযোগীতায় ও সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের বাস্তবায়নে ভোলার তজুমদ্দিনে মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল অ্যান্ড মেরিন ফিশারিজ প্রজেক্ট (এসসিএমএফপি), কম্পোনেন্ট-৩ এর আওতায় সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর বাস্তবায়নে অ্যাপ্রোপ্রিয়েট ফিশিং ইন্টারভেনশন তহবিল থেকে দুটি গ্রাম সমিতির (দেওয়ানপুর ও দক্ষিণ চাপড়ী) নিবন্ধিত জেলেদের সাথে মতবিনিময় ও বৈধ জাল বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলা মৎস্য অফিসের হলরুমে জেলেদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। পরে দুইটি সমিতির ৩০জন নিবন্ধিত জেলে সদস্যদের মাঝে ৬ লক্ষ ৪০ হাজার ৫৭৮ টাকা বৈধ জাল ও মাছ ধরার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সাভার মৎস্য একাডেমির উপ-পরিচালক ড. আব্দুল মোতালেব, ভোলা জেলা মৎস্য কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, ভোলা জেলা মৎস্য অধিদপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মো. নাজিম উদ্দিন, জয়পুরহাটের (অভিযানে দায়িত্বে থাকা) মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মো. শাদাত শাহরিয়ার, তজুমদ্দিন উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আমির হোসেন, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরণ, সোনাপুর ইউপি চেয়ারম্যান মো. মেহেদী হাসান, সামুদ্রিক মৎস্য কর্মকর্তা তজুমদ্দিন মো. আল আমিন, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন তজুমদ্দিনের ক্লাষ্টার অফিসার এম এ কাদেরসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই