তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে অভিযান ২০ হাজার মিটার জাল আটক

তজুমদ্দিনে অভিযান ২০ হাজার মিটার জাল আটক
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
ভোলার তজুমদ্দিনে মেঘনা নদীতে ইলিশের প্রধান প্রজনন মৌসুম উপলক্ষে অভিযান পরিচালনা করেন মৎস্য প্রশাসন। অভিযানে বিশ হাজার মিটার সুতার ও কারেন্ট জাল আটক করা হয়। পরে আটক জাল শশীগঞ্জ সুইজঘাট এলাকায় আগুনে পুড়ে ধ্বংস করা হয়।

সুত্রে জানা যায়, তজুমদ্দিন উপজেলা মৎস্য অফিসের মেরিন ফিশারিজ কর্মকর্তা আল আমিনের নেতৃত্বে মৎস্য অফিসের একটি অভিযানিক দল মা ইলিশ রক্ষার অভিযান চালনা করেন। সোমবার (৩০ অক্টোবর) রাতভর বাসনভাঙ্গার চর, চরমোজাম্মেল, কাঞ্চনপুরচর সংলগ্ন মেঘনার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় মা ইলিশ শিকারের জন্য নদীতে বসানো অবস্থায় ২০হাজার মিটার সুতা ও কারেন্ট জাল আটক করেন। জেলেরা দৌড়ে গহীন জঙ্গলে পালিয়ে যাওয়ায় আটক করতে পারেননি বলে জানান অভিযানে নেতৃত্বদানকারী মেরিন ফিশারিজ কর্মকর্তা। পরে আটক জাল বিকাল বেলায় শশীগঞ্জ সুইজঘাট এলাকায় এনে অগুনে পুড়ে ধ্বংস করা হয়।

অভিযানের বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন উপজেলা মেরিন ফিশারিজ কর্মকর্তা আল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাত ৮টা থেকে মেঘনায় বিভেন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২০হাজার মিটার সুতা ও কারেন্টজাল জব্দ করা হয়। আটককৃত শশীগঞ্জ সুইজঘাট এলাকায় জনগণের সম্মুখে প্রকাশ্যে আগুনে পুড়ে ধ্বং করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই