তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময়

নওগাঁয় দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
“রুখবো দুর্নীতি গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে নব-গঠিত উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির দায়িত্ব ভার হস্তান্তর ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: নুরুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে রাখেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপপরিচালক মোহাম্মদ মাহমুুদুর রহমান, সহকারী পরিচালক আব্দুল্যাহ আল মামুন প্রমুখ। এসময় নতুন কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মো: নুরুল হক, সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত শিক্ষক অধির চৌধুরীসহ ৯জন সদস্যদের ফুলেল শুভেচ্ছা প্রদানের মাধ্যমে দায়িত্বভার হস্তান্তর করা হয়।  

এসময় বক্তারা বলেন দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪এর ১৭(ছ) ধারা অনুসারে দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলা এবং তরুন প্রজন্মের মধ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করতে কাজ করে আসছে। এছাড়া দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে স্ব স্ব কর্ম এলাকার শিক্ষা প্রতিষ্ঠা স্কুল, মাদ্রাসা, কলেজ বিশ্ববিদ্যালয়ের প্রশিক্ষণ কেন্দ্রসহ বিভিন্ন সহযোগী প্রতিষ্ঠান হিসেবে “সততা সংঘ” প্রতিষ্ঠা করণ; প্রচলিত আইন ও বিধি বিধানের প্রতি শ্রদ্ধাশীল থেকে গণসচেতনতার লক্ষে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পুনর্গঠন করা হচ্ছে। আমরা আশাবাদি উপজেলার প্রতিটি খাতে দুর্নীতি প্রতিরোধে এই কমিটি শক্তিশালী ভ’মিকা রাখতে সক্ষম হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই