তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আইইবি নওগাঁ উপকেন্দ্রের সাধারণ সভা

আইইবি নওগাঁ উপকেন্দ্রের সাধারণ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
প্রকৌশলীদের প্রাণের সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) নওগাঁ উপকেন্দ্রের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘদিন পর জেলার সকল প্রকৌশলীগণের উপস্থিতিতে সভাস্থল প্রাণচঞ্চল হয়ে ওঠে।

আইইবি নওগাঁ উপকেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী তোফায়েল আহমেদের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।  সভায় বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন-২০৪১ বাস্তবায়নে প্রকৌশলীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ফলে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের সাড়িতে স্থান করে নিতে পারছে। প্রধানমন্ত্রীর অঙ্গিকার শহরের সুবিধা গ্রামে পৌছে দিতে প্রকৌশলীদের ভ’মিকার কোন বিকল্প নেই। তাই প্রকৌশলীদের তাদের সম্মান সূচক অধিকার বাস্তবায়নে সরকারসহ সমাজের সকল শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

সাধারণ সভা শেষে সকলের মতামতের ভিত্তিতে সংগঠনের সাধারণ সম্পাদক পদের দায়িত্বভার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবু সাঈদের উপর আনুষ্ঠানিক ভাবে অর্পণ করা হয়। দায়িত্ব পাওয়ার পর প্রকৌশলী আবু সাঈদ আইইবি নওগাঁ উপকেন্দ্রকে আরো সুন্দর করে সুশোভিত করার এবং কর্মকান্ডকে আরো ত্বরানিত করার অঙ্গিকার ব্যক্ত করেন।

আইইবি নওগাঁ উপকেন্দ্রের সাংগঠনিক সম্পাদক প্রবীর কুমার পাল জানান, আইইবি নওগাঁ উপকেন্দ্রের নতুন সম্পাদক মহোদয় আইইবি নওগাঁ উপকেন্দ্রকে নতুনত্বের অনেক কিছুই উপহার দিবেন এটাই আমাদের কাম্য। নতুন চৌকস নেতৃত্বের মাধ্যমে আগামীতে এই সংগঠনটি ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নওগাঁ অঞ্চলে গুরুত্বপূর্ণ ভ’মিকা রাখবে বলেও তিনি আশা প্রকাশ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই