তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে বাহিনী প্রধান বোমা হামলায় নিহত

যশোরে বাহিনী প্রধান জিয়া ফকির বোমা হামলায় নিহত
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
যশোরের অভয়নগরে শুক্রবার রাতে বোমা হামলায় বাহিনী প্রধান জিয়া ফকির নিহত হয়েছেন। তিনি অভয়নগর উপজেলার রানাগাতী গ্রামের ওহাব ফকিরের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে জিয়া ফকির রানাগাতী গ্রামের উত্তরপাড়া মসজিদ মাদ্রাসা বটতলা নামে একটি স্থানের চায়ের দোকানে বসেছিলেন। রাত সাড়ে ৯টার দিকে কয়েকজন দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে।একটি বোমা তার শরীরে বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীরা জানান, নিহত জিয়া ফকির তার বাহিনী দিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে নানা রকম সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতেন। তার নামে হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। জিয়া ফকির দীর্ঘদিন ঢাকায় পালিয়ে ছিলেন। মাস তিনেক আগে তিনি এলাকায় ফিরেছেন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, ঘটনাস্থলে পরিদর্শন করেছি। কে বা কারা তাকে লক্ষ্য করে একটি ককটেল মারে। ককটেলটি তার পেটে বিস্ফোরিত হয় এবং ঘটনাস্থলেই তিনি মারা যান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই