তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে বাসচাপায় শিশুর মৃত্যু

বেনাপোলে রাস্তা পারাপারের সময় বাসচাপায় শিশুর মৃত্যু
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
যশোরের বেনাপোলে রাস্তা পারাপারের সময় রাজ ইসলাম (১১) নামে এক শিশু বাসচাপায় নিহত হয়েছেন।শনিবার (২৫ নভেম্বর) সকাল ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের কাগজপুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজ ইসলাম বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের মনিরের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বেলা ১১টা  দিকে রাজ ইসলাম সড়ক পার হচ্ছিলো। এ সময় শিবচর থেকে ছেড়ে আসা বেনাপোল গামী স্টার ডিলাক্স পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই নিহত হন। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ঘাতক বাসটিকে জব্দ করে। বাসের অতিরিক্ত গতি ও চালকের অসাবধানতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের দাবি।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করাসহ ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়ায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই