তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর ৪টি পুরাতন ২টি নতুন মুখ

নওগাঁর ৪টি আসনে পুরাতন আর ২টি আসনে নতুন মুখের প্রার্থী পেলেন নৌকা প্রতিক
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থীদের চ’ড়ান্ত নাম ঘোষনা করেছে বাংলাদেশ আ’লীগ দল। নওগাঁর চারটি আসনে পুরাতন মুখ আর দুইটি আসনে নতুন মুখের প্রার্থীরা পেলেন নৌকা প্রতিক।

নওগাঁ-১ (পোরশা-সাপাহার-নিয়ামতপুর) আসনে পুরাতন মুখের বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনে পুরাতন মুখের এ্যাড. শহিদুজ্জামান সরকার বাবলু, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনে নতুন মুখের সৌরেন্দ্র নাথ চক্রবর্তী, নওগাঁ-৪ (মান্দা) আসনে নতুন মুখের এ্যাড. নাহিদ মোর্শেদ বাবু, নওগাঁ-৫ (সদর) আসনে পুরাতন মুখের ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন ও নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে পুরাতন মুখের আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল নৌকা প্রতিক পেয়েছেন।

অপরদিকে এক সময়ের রক্তাক্ত জনপদ হিসেবে পরিচিত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে পুনরায় আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলালকে নৌকার মাঝি করায় আনন্দের জোয়ার বইছে এই আসনের সমর্থকদের মাঝে। রবিবার বিকেল চারটার পর সরকার দলীয় প্রার্থীদের নাম ঘোষনা করার সঙ্গে সঙ্গেই এক আনন্দ মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে। পরে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করে।

রাণীনগর উপজেলা আ’লীগের সদস্য ও এমপি হেলালের ছেলে রাহিদ সরদার প্রথমেই দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তিনি আবারো শান্তিপূর্ন পরিবেশের মধ্যদিয়ে আগামী ৭জানুয়ারী পুনরায় উন্নয়ন আর শান্তির প্রতিক নৌকাতে ভোট দিয়ে আনোয়ার হোসেন হেলালকে বিজয়ী করার মাধ্যমে মানবতার মা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রতি আহ্বান জানান।

রাণীনগর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু বলেন ইতিমধ্যই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের হয়ে কাজ করার প্রতি দলীয় নেতাকর্মীদের নির্দেশনা প্রদান করা হয়েছে। যদি কেউ নৌকার বিপরীতে নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা করে তার আশেপাশে না যাওয়ার জন্য এবং শান্তিপূর্ণ পরিবেশের মধ্যদিয়ে নৌকার পক্ষে কাজ করার প্রতি তিনি উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতা এবং কর্মীদের প্রতি আহ্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই