তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ওয়াহেদ

ভালুকায় ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে আওয়ামীলীগ নেতা এম.এ.ওয়াহেদ
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর ]
ভালুকায় অগ্নিকান্ডে বসববাড়ী পুড়ে যাওয়া  নারী মিল শ্রমিক এর পাশে দাড়িয়েছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এম এ ওয়াহেদ। বৃহস্পতিবার রাতে ওই নারীকে দুইলক্ষ টাকা অনুদান দেন তার নিজেস্ব তহবিল থেকে।

জানাযায়, গত বুধবার রাতে উপজেলার ১০নম্বর হবিবাড়ী ইউনিয়নের জীবনতলা গ্রামে মিল শ্রমিক শাহিদা খাতুনের বসতবাড়ী আগুন লেগে ৩টি ঘর পুড়ে যায়। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে স্বতেন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এম এ ওয়াহেদ বৃহস্পতিবার সকালে ওই বাড়ীতে গিয়ে ২লক্ষ টাকা অনুধানের ঘোষনা দেন । আলহাজ্ব এম এ ওয়াহেদ  এর পক্ষ থেকে ওইদিন  রাতে ক্ষতিগ্রস্থ  নারী শাহিদা খাতুনের  হাতে  দুইলক্ষ টাকা তুলে  দেন আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার এসময় স্থানীয় নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

খতিগ্রস্থ মিল শ্রমিক শাহিদা বেগম বলেন, আলহাজ্ব এম এ ওয়াহেদ  সাহেব আমাকে এই টাকা না দিলে আমার সন্তানাদী নিয়ে খোলা আকাশের নিচে থাকতে হত । আল্লাহ উনার নেক বাসনা পূরুন করুবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই