তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

নওগাঁয় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
নওগাঁর ৬টি সংসদীয় আসন থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রত্যাহারের পর ২৮জন প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করা হয়েছে। সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুপুরে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীদের মাঝে এই প্রতিক বরাদ্দ করা হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো: গোলাম মওলা জানান, নওগাঁর ছয়টি সংসদীয় আসনে মোট ৫৫জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। যাচাই-বাছাই শেষে বিভিন্ন ত্রুটি থাকায় এদের মধ্যে ২২জনের মনোনয়ন বাতিল করা হয়। পরবর্তীতে নির্বাচন কমিশনে আপিল করে দুইজন প্রার্থী তাদের প্রার্থীতা ফেরত পান। প্রতিদ্বন্দ্বিতাকারী ৩৫জন বৈধ প্রার্থীর মধ্যে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে নওগাঁ-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেকসহ সাতজন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

সোমবার দুপুরে ২৮জন প্রার্থীদের অংশগ্রহণে এক সংক্ষিপ্ত সভায় নির্বাচনী আচরনবিধি সম্পর্কে আলোচনা শেষে প্রতিক বরাদ্দ করা হয়েছে। যে সকল প্রার্থীরা প্রচার-প্রচারণার সময় আচরন বিধি মানবেন না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই