তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নির্বাচন কমিশনারের মতবিনিময় সভা

নওগাঁয় নির্বাচন কমিশনারের মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ২৪ ডিসেম্বর]
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে (২৪ ডিসেম্বর) জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা নির্বাচন অফিস নওগাঁর ৬টি আসনের সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে নির্বাচন কমিশনারের সঙ্গে এই মতবিনিময় সভার আয়োজন করেন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা।

নওগাঁ জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. গোলাম মওলার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক প্রমুখ। এছাড়া জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা। সভায় ৬টি আসনের নৌকা প্রতীকের প্রার্থীসহ অন্যান্য দলের ও স্বতন্ত্র প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি রাশেদা সুলতানা বলেন, এই নির্বাচন সুষ্ঠ ও সুন্দর পরিবেশে কোনো ভাবেই কমিশনারের একার পক্ষে সম্পন্ন করা সম্ভব না। তাই আপনাদের সকলের সহযোগিতা দরকার। প্রার্থী ও তাদের সাথে নির্বাচন কাজে সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা করতে হবে। পাশাপাশি সাংবাদিক, জেলা প্রশাসন এবং সকল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা করার আহবান জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই