তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে পুলিশের বিশেষ টহল

রাণীনগরে পুলিশের বিশেষ টহল
[ভালুকা ডট কম : ৩০ ডিসেম্বর]
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নওগাঁর রাণীনগরে পুলিশের বিশেষ টহল অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনকে সামনে রেখে উপজেলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে, নির্বাচন নিয়ে সাধারণ মানুষদের ভয়ের কোন কারণ নেই, ভোটের দিনে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পুলিশ তৎপর রয়েছে, যে কোন ধরণের সহিংসতাকে কঠোর ভাবে দমন করতে, মাদকের বিস্তারকে প্রতিরোধ করতে, সকল শ্রেণির অপরাধীদের দৌরাত্ম বন্ধ করাসহ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সব সময় সজাগ আছে এই বার্তাটি পুরো উপজেলাবাসীর মাঝে নতুন করে পৌছে দিতেই এমন বিশেষ টহল অনুষ্ঠিত হয়েছে বলে জানান থানার ওসি আবু ওবায়েদ।  

জেলার পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের নির্দেশনায় শনিবার বিকেলে রাণীনগর পুলিশ প্রশাসনের আয়োজনে ও থানার ওসির সার্বিক তত্ত্বাবধানে এই বিশেষ টহল অনুষ্ঠিত হয়। টহলটি উপজেলার থানা থেকে শুরু হয়ে বাণিজ্যিক রাজধানী আবাদপুকুর হয়ে উপজেলা বাসস্ট্যান্ড, বেতগাড়ী বাজারসহ পুরো উপজেলার বিশেষ বিশেষ স্থান প্রদক্ষিণ শেষে থানায় এসে শেষ হয়।

থানার ওসি আবু ওবায়েদ আরো জানান মাদককে না করতে এর সঙ্গে জড়িতদের সব সময় আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা নিশ্চিত করার কার্যক্রম অব্যাহত রয়েছে। এছাড়াও উপজেলায় যেন কেউ চাঁদাবাজি ও দখলবাজী করতে না পারে, নির্বাচনকে কেন্দ্র করে কোন মানুষ যেন হয়রানীর শিকার না হয়, সেবাগ্রহিতা কেউ যেন থানায় সেবা নিতে এসে বিড়ম্বনার শিকার না হয় ইত্যাদি বিষয়গুলোর প্রতি রাণীনগর থানার সকল পুলিশ সজাগ রয়েছে। এছাড়াও উপজেলার শান্তি ও সার্বিক পরিস্থিতি বজায় রাখার স্বার্থে গোপনে পুলিশকে সকল ধরণের যথার্থ তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য উপজেলাবাসীর প্রতি আমার বিশেষ অনুরোধ করছি।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই