তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রতিশ্রুতি বাস্তবায়নে ব্যাস্ত এমপি এমএ ওয়াহেদ

প্রতিশ্রুতি বাস্তবায়নে ব্যাস্ত এমপি এমএ ওয়াহেদ
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ভালুকায় প্রতিশ্রুতি বাস্তবায়নে ব্যাস্ত স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এমএ ওয়াহেদ। তিনি  দ্বাদশ জাতীয়  সংসদ নির্বাচনের সময় যে সকল প্রতিশ্রুতি দিয়েছেন তার ফল পেতে শুরু করেছেন  ভালুকাবাসী।

গত ৭জানুয়ারি দ্বাদশ জাতীয়  সংসদ নির্বাচনের পরেই ভালুকায় বিভিন্ন এলাকায়  কিছু বিচ্ছিন্ন ঘটনা,বিভিন্ন সংগঠনে স্বঘোষিত কমিটি,সড়ক ও মহাসড়কে গতানুগতিক চাঁদাবাজি শুরু হলে তাঁর নজরে আসলে তিনি নিজের ফেইস বুক আইডিতে স্ট্যাটাস দিয়ে শান্ত করে দেন ভালুকার পরিবেশ। হুবুহু তাঁর ফেইস বুক স্ট্যাটাস তুলে ধরা হলো------ সম্মানিত ভালুকাবাসী আসসামুআলাইকুম। আপনাদের প্রতি আমি চির কৃতজ্ঞ ও ঋনী। আমাকে ভোট ও সার্বিকভাবে সহযোগীতা করে মহান জাতীয় সংসদ সদস্য করেছেন। আমি আমার কথা রাখতে চাই। ভালুকাবাসীর সহযোগীতা চাই।

১. ভালুকা দলিল লেখক সমিতিতে প্রক্রিয়া অনুযায়ী নির্বাচন হবে। আমি সংশ্লিষ্টদের নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহবান জানাচ্ছি।
২. সড়ক, মহাসড়ক ও বাসস্টেন্ডে কোন প্রকার অবৈধ চাঁদাবাজি করা যাবেনা।
৩. সকল প্রকার হিংসা ও সহিংসতা পরিহারের আহবান জানাচ্ছি। কেউ অতিউৎসাহী কাজ করলে আইনআনুগ ব্যাবস্থা নেওয়া হবে।
সবাইকে ধন্যবাদ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উল্লেখ প্রাপ্ত ভোটে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) মো: আবদুল ওয়াহেদ ৯৫ হাজার ২৮০ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দী আ’লীগের (নৌকা প্রতীক)  কাজিম উদ্দিন আহম্মেদ ধনু পেয়েছেন ৫৬ হাজার ৪২০ ভোট। ৩৮ হাজার ৮৬০ ভোট বেশি পেয়ে ট্রাক প্রতীকের প্রার্থী মো: আবদুল ওয়াহেদ বিজয় লাভ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই