তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অটোচাপায় স্কুলছাত্রী নিহত

ভালুকায় অটোচাপায় স্কুলছাত্রী নিহত
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
ভালুকায় রাস্তা পারাপারের সময় ব্যাটারীচালিত অটোরিকশা চাপায় জান্নাত আরা (৭) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।বুধবার সকালে ভরাডোবা-ঘাটাইল সড়কের নারাঙ্গী চৌরাস্তা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।জান্নাত উপজেলার মেঞ্জেনা গ্রামের জুলহাস উদ্দিনের মেয়ে। সে নারাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে জান্নাত তার চাচা এমরান মিয়ার সাথে স্কুলে যাচ্ছিল। এ সময় ভরাডোবা-ঘাটাইল সড়কের নারাঙ্গী চৌরাস্তা নামক স্থানে রাস্তা পার হওয়ার সময় ব্যাটারীচালিত একটি অটোরিকশা তাকে চাপা দেয়। এতে সে (জান্নাত) গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে ভালুকা সরকারি হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি উদ্ধার করে তার পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই