তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন

ভালুকায় ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
ভালুকায় আরসিসি গার্ডার ব্রীজ এর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়েছে। ১৮ ফেব্রুয়ারী রবিবার সকালে উপজেলার বিরুনীয়া ইউনিয়নের বিরুনীয়া ভায়া মেদিলা বাজার সড়কে ৬১৭৫ মিটার চেইনেজ ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিরুনীয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্র্রস্তর স্থাপন উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুুল ইসলাম পিন্টু, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ্ কামাল আকন্দ, ইউপি চেয়ারম্যান সিহাব আমিন খান, সাবেক ইউপি চেয়ারম্যান আতিক উজ্জামান লষ্কর,  উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী, পৌর যুবলীগের সাধারন সম্পাদক শাহাদাত হোসেন পাঠান সৈকত, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাইদুল ইসলাম শেখ, নারী নেত্রী মাহমুদা সুলতানা মুন্নি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফসানুল ইসলাম খান রাফি প্রমূখ।

উল্লেখ্য জমি সংক্রান্ত সমস্যায় ব্রীজটি নির্মান করা সম্ভব হচ্ছিলো না। স্থানীয় এমপি মোহাম্মদ আব্দুল ওয়াহেদ নিজস্ব অর্থায়নে জমির মালিককে ২ লক্ষ ৮০ হাজার টাকা দিয়ে জমি কিনে ব্রীজটি নির্মানে জমি সংক্রান্ত জটিলতা দুর করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই