তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিনামূল্যে শিক্ষার্থীদের রক্তের গ্রুপ পরীক্ষা

বিনামূল্যে শিক্ষার্থীদের রক্তের গ্রুপ পরীক্ষা করলো রাণীনগর মঙ্গলযাত্রা সংসদ
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে মহান ভাষা দিবস উপলক্ষ্যে বিনামূল্যে শিক্ষার্থীদের রক্তের গ্রুপ পরীক্ষা করলো “রাণীনগর মঙ্গলযাত্রা সংসদ” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ২১শে ফেব্রুয়ারী মহান ভাষা দিবসে সকল ভাষা শহীদদের স্মরণে বুধবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করেন সাবেক ছাত্রনেতা ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. আসাদুজ্জামান আসাদ।

অনুষ্ঠিত দিনব্যাপী কর্মসূচিতে শিক্ষার্থীদের রক্তের গ্রুপ পরীক্ষা করেন ডা. সর্বজিৎ প্রামাণিক, টিএমএসএস মেডিকেল সহকারী ট্রেনিং স্কুল বগুড়ার শিক্ষার্থী শুভ সরকার, মিনহাজুর রহমান, সেহাব রানা, সাব্বির রহমান ও সৌভাগো কুমার হালদার। এদিন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে আসা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫শতাধিক শিক্ষার্থীদের রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়েছে বলে জানান মো. আসাদুজ্জামান আসাদ।

জননেত্রী শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সমাজের সকল স্তরে নেতৃত্বদানে তরুণদের অংশগ্রহণের কোন বিকল্প নেই। শেখ হাসিনার চৌকস দিক নির্দেশনায় তরুণদের হাতে নির্মিত হবে বঙ্গবন্ধুর রেখে যাওয়া লাল-সবুজের আগামীর স্মার্ট বাংলাদেশ এমন স্বপ্ন বুকে ধারণ করেই তরুণদের সহযাত্রী করে পথে নেমেছি। মানবতার মায়ের স্বপ্ন পূরণ করে তবেই ঘরে ফিরবেন এবং আগামীতেও এই ধরণের কর্মকান্ড চলমান রাখবেন বলেও জানান মো. আসাদুজ্জামান আসাদ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই