তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু

ভালুকায় পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৮ মে]
ভালুকায় পানিতে ডুবে মো. জুনায়েদ সরকার (১২) ও তাহমিনা আক্তার (১০) নামে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল উত্তর পাড়া গ্রামে। মৃত দুই শিশু সম্পর্কে একে অপরে চাচাতো ভাইবোন।

স্থানীয়রা জানান,  উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল উত্তর পাড়া গ্রামের বিল্লাল হোসেন সরকারের ছেলে বনকুয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. জুনায়েদ সরকার ও প্রবাসী রূপচাঁন সরকারের মেয়ে নিঝুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী তাহমিনা আক্তার ও তাহমিনার ছোটবোন তামান্না আক্তার (৮) গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও দমকা হাওয়ার মাঝে বাড়ির পাশে ঝড়ে পড়া আম কুড়াতে যায়। আম কুড়ানোর পর তারা বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া নিঝুরী খাল সংলগ্ন সদ্য খননকৃত একটি খাদে সাঁতার কাটতে নামেন।এসময় ছোট শিশু তামান্না বাড়িতে গিয়ে জানালে বাড়ীর  লোকজন ছুটে যান এবং পানি থেকে তাদেরকে উদ্ধার করে।ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সাবেক ইউপি সদস্য শাহজাহান খান জানান, তারা তিন ভাইবোন, ঝড়ে পড়া আম কুড়াতে যায়। পরে সদ্য খননকৃত খাদে সাঁতার কাটতে নেমে দুই ভাই বোনের মৃত্যু হয় এবং সবার ছোট্ট শিশু তামান্না বেঁচে যায়।ভালুকা মডেল থানার ওসি মো. শাহ কামাল আকন্দ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই