তারিখ : ১৬ জুন ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এতিমের জমি দখলের পাঁয়তারা

ভালুকায় এক এতিমের ৫ কোটি টাকা মূল্যের জমি দখলের পাঁয়তারা
[ভালুকা ডট কম : ৩১ মে]
ভালুকায় এক এতিমের ৫ কোটি টাকা মূল্যের ৩২ শতাংশ জমি জবর দখলের উদ্দেশ্যে  সন্ত্রাসী বাহিনী কতৃক হামলা, মারপিট ও বসত বাড়ী ভাংচুরের অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে উপজেলার কাঠালী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী আরাফ খান(২২) বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয়  সূত্রে জানা যায়,  আরাফ খানের সাথে দীর্ঘদিন যাবত  তারিকুল আলম খান(৫২) এর  জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই জের ধরে শুক্রবার সকালে জমি দখলের উদ্দেশ্যে তারিকুল আলম খান(৫২), মোঃ কাঞ্চন মন্ডল(৩৫), আতিক পাঠান(৪৫) সহ অজ্ঞাত ৩০/৩৫ জন দেশীয় অস্ত্র,লাঠি, রড, দা, শাবল, নিয়ে সন্ত্রাসীরা অরাফ খানের বাড়িতে হামলার উদ্দেশ্যে প্রবেশ করলে ভাড়াটিয়া ইয়াছিন এর প্রতিবাদ করেন। এক পর্যায়ে সন্ত্রাসীরা এলোপাথাড়ি হামলা চালিয়ে ভাড়াটিয়া ইয়াছিনকে আহত করে বাড়িতে থেকে বের করে দিয়ে আরাফ খানের ০৩ টি ঘর ও বাউন্ডারি ওয়াল ভাংচুর করে ৫ লক্ষ টাকার ক্ষতি সাধন করে। পরে ভুক্তভোগী আরাফ খান জরুরী সেবা ৯৯৯ এর ফোন দিয়ে অবগত করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা মাহিন্দ্র গাড়ী( ঢাকা মেট্রো ন ১৮-৬৩৪৬) দিয়ে মালামাল লুট করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহত ইয়াছিনকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী আরাফ খান জানান, দীর্ঘ যাবত তারিকুল আলম খান আমার জমি জবর দখলের পায়তারা করে আসছে আমি এর প্রতিবাদ করায় তারিকুল আলম খানের নেতৃত্বে সন্ত্রাসীরা আমার বাসায় অতর্কিত হামলা চালিয়ে আমার ভাড়াটিয়াকে আহত করে ঘর থেকে বের করে দেয় ও আমার ০৩টি ঘর ভাংচুর করে ৫লক্ষ টাকার ক্ষতি সাধন করে।

এ বিষয়ে অভিযোক্ত  তারিকুল আলম খানের সাথে মোবাইল ফোনে ফোন দিলে সংযোগ না পাওযায় উনার মন্তব্য নেয়া সম্ভব হয়নি। ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ঘটনার তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই