তারিখ : ৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অবরোধে অবরুদ্ধ লক্ষ্মীপুর

অবরোধে অবরুদ্ধ লক্ষ্মীপুর
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
নির্বাচনী তফসিল ঘোষনার প্রতিবাদে ১৮ দলীয় জোটের ডাকা ৪৮ ঘন্টা অবরোধের প্রথম দিন লক্ষ্মীপুরে শান্তিপূর্নভাবে পালিত হচ্ছে। সকাল ৬ টা থেকেই শহরের দক্ষিন তেমুহনীতে খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হয় জামায়াত শিবির কর্মীরা এ সময় তারা রাস্তায় অবস্থান করে ঢাকা-রামগতি মহাসড়ক বন্ধ করে দেয়।

এসময় তারা মহাসড়কে গাছের গুড়ি ফেলে রাস্তা বন্ধ করে দেয় এবং বেশ কয়েকটি ককটেলের বিষ্ফোরন ঘটায়। শহরের  উত্তর তেমুহনী ও ঝুমুর এলাকায় ঢাকা-রায়পুর মহাসড়কে  অবস্থান নেয় বিএনপি-জামায়াত কর্মীরা। এসময় তারা রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে রাস্তা অবরোধ করে রাখে। এসময় একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ করে অবরোধকারীরা। সকালে ভবানীগঞ্জ চৌরাস্তায় ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ হয়। এতে উভয় দলের ৫ জন আহত হয়। এছাড়া লক্ষ্মীপুরের দালালবাজার, জকসিন, মান্দারী, চন্দ্রগঞ্জ, সহ জেলার বিভিন্ন স্থানে রাস্তায় গাছের গুড়ি ফেলে ও অবস্থান করে সড়ক অবরোধ করে রাখে বিএনপি-জামায়াত কর্মীরা।

অবরোধে লক্ষ্মীপুরের অভ্যন্তরীন এবং দুরপাল্লার সকল যান চলাচল বন্ধ রয়েছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন মোড়ে মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ ও ২প্লাটুন বিজিবি। উল্লেখ্য গত সোমবার রাত প্রধান নির্বাচন কমিশনার তফসিল ঘোষনার পরপরই রাস্তায় নেমে আসে লক্ষ্মীপুরের ১৮ দলীয জোট কর্মীরা। এ সময় তারা রাস্তায় আগুন জ্বালিয়ে ও গাছের গুড়ি ফেলে রাস্তা বন্ধ করে দেয় এবং বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। আধা ঘন্টার মধ্যে লক্ষ্মীপুরের সাথে সারা দেশের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় শত শত যাত্রীরা দূর্ভোগে পড়ে। এসময় বেশ কয়েকটি যানবাহনে লুটপাটের খবর পাওয়া গেছে ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই