তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

পাঠক মতামত

৮ দিন ধরে নিখোঁজ আশরাফ উদ্দিন

১৫ জুলাই ২০১৯ ০৬:১৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৫ জুলাই] আশরাফ উদ্দিন (৫৮) নামে এক ব্যক্তি বাড়ি থেকে ৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তি ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের দরিবৃ গ্রামের মৃত মিরাস উদ্দিনের ছেলে। আশরাফ উদ্দিনের ভাতিজা আলমগীর হোসেন জানান, তার চাচা গত ৭ জুলাই দুপুর আড়াইটার দিকে বাড়ি থেকে বের হয়।

বিস্তারিত...

২টি কিডনী হারিয়ে জীবন সংগ্রামে শিক্ষার্থী নাহিদ

১৩ জুলাই ২০১৯ ০৭:১০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৩ জুলাই] ত্রিশাল সরকারী নজরুল ডিগ্রি কলেজের ডিগ্রির ২য় বর্ষের মেধাবী শিক্ষার্থী জহিরুল ইসলাম নাহিদ। ত্রিশাল পৌরশহরের ৩নং ওয়ার্ডের চরপাড়া এলাকার আবদুল মোতালেবের একখন্ড জমিতে তার পরিবারের সদস্যরা বসবাস করছে। চার মাস আগে কোমরে ব্যথা ও প্রচন্ড জ্বর দেখা দিলে চিকিৎসকের কাছে যায় নাহিদ।

বিস্তারিত...

চাকুরি খুঁজতে গিয়ে নিখোঁজ হলেন ত্রিশালের রায়হান

০৩ জুলাই ২০১৯ ০১:৩৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৩ জুলাই] ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা মৃত ফজলুর রহমানের ছেলে রায়হান মিয়া(২২) গত ৩০জুন চাকুরির খুঁজে নারায়ণগঞ্জের উদ্যেশে বাড়ী থেকে বাহির হয়। যাওয়ার পর সে আর বাড়ী ফিরে আসেনি। এঘটনায় রায়হানের বড় ভাই বোরহান উদ্দীন বাদী হয়ে ত্রিশাল থানায় আবেদন করেন।

বিস্তারিত...

ক্যান্সার আক্রান্ত শিশু মরিয়মকে বাঁচাতে বাবার আকুতি

০২ জুলাই ২০১৯ ০৬:২০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০২ জুলাই] ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পূর্ব গোবড়াকুড়া গ্রামের দিনমজুর জসিম উদ্দিনের ৩ বৎসরের কন্যা মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত। শিশুর পিতার সাথে কথা বলে জানা যায়, শিশুটি ক্যান্সারে আক্রান্ত। পেটে বর্তমানে ঘাঁ হয়ে গেছে।পেট দিয়েই পায়খানা/পুঁজ নির্গত হয়। পিতা জসিম উদ্দিন বলেন, শুরুতে শিশুর পেট বড় নিয়ে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে

বিস্তারিত...

নান্দাইলে অসুস্থ্য ছেলেকে বাচাঁতে মায়ের আকুতি

২৫ জুন ২০১৯ ০৯:০৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৫ জুন] পিতার কাঁধে সন্তানের লাশ যেমন পৃথিবীর চেয়েও ভার। মায়ের সামনে সন্তানের মৃত্যুকাতরতা তার চেয়েও বেশী কষ্টকর। চোখের সামনে জীবন্ত ছেলের লাশ, নাকে ঢুকানো খাদ্য নল ও প্রস্রাব-পায়খানার জন্য আলাদা নল লাগানো। হাত-পা নড়াচড়া করালেও কোন সাড়া নেই, মনে হয় শিশুটি চোখ বন্ধ করে ঘুমিয়ে পার করছে। অশ্রু স্রোত দৃষ্টিতে ছেলের উপর মায়ের ছাউনিটুকু শেষ সম্বল হয়ে

বিস্তারিত...

ক্যাম্পাসের আড্ডায় বেঁচে থাকে তারুণ্যের প্রাণ

২৩ জুন ২০১৯ ০৭:৩৮ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৩ জুন] বিশ্ববিদ্যালয় জীবন মানেই অদ্ভুত বন্ধুত্বের গল্প। মানে প্রাণখুলে হাসা, আড্ডা, খেলাধুলা আর বিভিন্ন তর্কবিতর্ক। আর সেই আড্ডা যদি হয় স্নিগ্ধ সবুজের সমারোহ আর অপার সৌন্দর্যে ভরপুর রাজশাহী কলেজ ক্যাম্পাসে তাহলে তো কোন কথাই নেই। ক্যাম্পাসে বন্ধুদের সাথে আড্ডা মানেই এক অন্যরকম ভালোলাগা।জীবনের এই পথে এসে সবচেয়ে আনন্দঘন আড্ডার দেখা মিলে বিশ্ববিদ্যালয়ের জীবনে।

বিস্তারিত...

নান্দাইলের এক পুঙ্গু পরিবার সহযোগীতা চান প্রধানমন্ত্রীর

২০ জুন ২০১৯ ০৭:১০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ জুন] সৃষ্টিকর্তার সৃষ্ট লীলা খেলায় নিয়তির নির্মম পরিহাসে ২০ বৎসর যাবত অসহায়ত্ব মানবেতর জীবন-যাপন করছে এক দরিদ্র পরিবার। ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের শেরপুর গ্রামের মা-ছেলে ৪ জন পুঙ্গুত্ব জীবন নিয়ে বহু কষ্টে দিন কাটাচ্ছে। এ অবস্থায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহযোগীতা চান পুঙ্গুত্ব পরিবার।

বিস্তারিত...

রক্তের ফেরিওয়ালা এজেড মিজান

১৮ জুন ২০১৯ ০৪:৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ জুন] “রক্ত দিন জীবন বাঁচান” এই প্রতিপাত্যকে হৃদয়ে ধারন করে রক্ত দানে উৎসাহ প্রদান ও রোগীদের জীবন বাঁচাতে রক্ত সংগ্রহ কাজে স্বেচ্ছায় মানুষের পাশে দাঁড়িয়ে এক মহানুভবতার নজির স্থাপন করেছেন নওগাঁর পত্নীতলা উপজেলার এজেড মিজান (৪০)। তিনি জেলার পত্নীতলা উপজেলার নজিপুর পৌর এলাকার কলোনীপাড়ার বাসিন্দা। মৃত আব্দুর রহমানের সুযোগ্য পুত্র।

বিস্তারিত...

চাকুরীচ্যুত এক কনস্টেবলের ব্যতিক্রম আকুতি

১৭ জুন ২০১৯ ১২:৩৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৭ জুন] মাথার একপাশে অভিনব চুলের কাটিংয়ে ইংরেজিতে আইজিপি লিখে আইজিপির দৃষ্টি কামনায় রাজনৈতিক নেতাদের ধারেধারে ঘুরছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের চাকুরীচ্যুত এক কনস্টেবল শাহাদাৎ আলম।জানাগেছে,গত জোট সরকারের আমলে পুলিশ পুত্র প্রাক্তন পুলিশ কনস্টেবল শাহাদাৎ আলমকে (৩৬৩৮৩য় এপিবিএন) রাজনৈতিক কারণে তাকে

বিস্তারিত...

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রায়হান বাঁচতে চায়

১৭ এপ্রিল ২০১৯ ০৭:০৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল] মানুষ মানুষের জন্য জীবন জীবনেরি জন্য” জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মেধাবী শিক্ষার্থী রায়হানুল ইসলাম মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। সে দুরারোগ্য লিউকিমিয়া জটিল রোগে আক্রান্ত হয়ে ভুগছেন। বর্তমানে সে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে হেমাটোলজি বিভাগে ডি ব্লকে

বিস্তারিত...

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই