তারিখ : ৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লক্ষ্মীপুর রামগঞ্জে যুবদল নেতাকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুর  রামগঞ্জে যুবদল নেতাকে গুলি করে হত্যা
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা করপাড়া ইউপি যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনির হোসেনকে (৪০) মাথায় গুলি করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

শুক্রবার ভোরে রামগঞ্জ উপজেলার ভাটরা ইউপির নান্দিয়াপাড়া মালের বাড়ীর সামনে মুদাফফরগঞ্জ সড়কের পাশ থেকে পায়ের নখ উপড়ানো ও হাত-পা বাঁধা গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ।স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, মুসল্লিরা ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় রামগঞ্জ পানিয়ালা-মুদাফ্ফরগঞ্জ সড়কের পাশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব মোঃ শাহজাহানের মালিকানাধীন ব্রিকফিল্ড সংলগ্ন মালের বাড়ীর সামনে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় রক্তাত্ত লাশটি দেখে রামগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।

পরে এস.আই কামাল হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সংবাদ জানাজানি হলে উপজেলার বিভিন্ন এলাকা থেকে শত শত লোকজন থানা প্রাঙ্গণে ভিড় জমায়। এসময় উপজেলা বিএনপির লোকজন ও নিহতের আত্মীয়-স্বজন লাশটি করপাড়া ইউপি যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও গাজীপুর গ্রামের দেহয়ার বাড়ির মৃত. কলিম উল্যার ছেলে মনির হোসেনের বলে শনাক্ত করে। ময়না তদন্তের জন্য লাশটি লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের আত্মীয়-স্বজন জানায়, অজ্ঞাত দুর্বৃত্তরা মনির হোসেনকে বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে আটক করে ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই