তারিখ : ৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লক্ষ্মীপুরে অবরোধের ১ম দিন,ককটেল বিস্ফোরন ও অগ্নিসংযোগ

লক্ষ্মীপুরে অবরোধের ১ম দিন,ককটেল বিস্ফোরন ও অগ্নিসংযোগ
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
১৮দলের ৩য় দফা ৭২ঘন্টার অবরোধের প্রথম দিন লক্ষ্মীপুরে অবরোধ পালিত। সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল, ককটেল বিস্ফোরন, টায়ারে অগ্নিসংযোগ ও গাছের গুড়ি পেলে সড়ক অবরোধ করে রাখে ১৮দলের নেতাকর্মীরা।

শহরের পরিস্থিতি ছিল অনেকটায় স্বাভাবিক। শহরের কোথাও কোন বড় অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নি। শহরের দক্ষিন তেমুহনী, উত্তর তেমুহনী,আলিয়া মাদ্রাসা,ঝুমুর ও মিয়ার রাস্তার মাথা এবং সদর উপজেলার ভবানীগঞ্জ চৌরাস্তা, দালাল বাজার, রাখালিয়া, জকসিন,  মান্দারী বাজারসহ প্রধান ও আঞ্চলিক সড়কগুলোতে গাছের গুড়ি ও টায়ারে অগ্নিসংযোগ এবং সরকার বিরোধী স্লোগান দেয় ১৮দলের সমর্থকেরা।

সরকার দলীয় কোন নেতাকর্মীকে রাজপথে দেখা যায়নি। নাশকতা এড়াতে শহরের গুরুত্বপূর্ন পয়েন্টগুলোতে বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন  রয়েছে। এই সংবাদ লেখার আগ পর্যন্ত কোন নাশকতার খবর পাওয়া যায় নি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই