তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিশাল গণসংবর্ধনা সভায় ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান

ভালুকায় বিশাল গণসংবর্ধনা সভায় ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
নবনিযুক্ত ধর্মমন্ত্রী ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় অনুপ্রাণিত হয়ে সকল ধর্মের ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠায় কাজ করে যাব। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষে অসাম্প্রদায়িক মুক্তিযুদ্ধের চেতনায় বাস্তবায়নে সরকারের সঙ্গে যথাযথভাবে দায়িত্ব পালন করে যাব। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে বিএনপি, জামায়াত-শিবিরের সহিংস রাজনীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

 রোববার দুপুরে ভালুকা পুরাতন বাসস্ট্যান্ড চৌরাস্তায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে দেওয়া এক বিশাল গণ সংবর্ধনা সভায় ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন জেলাবাসীর কল্যাণে ও উন্নয়নে যথাযথ দায়িত্ব পালনের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। সংবর্ধনা সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান ও আরিফ খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু, পৌর মেয়র ডা: মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা নির্বাহী অফিসার ছরোয়ার হোসেন, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবদুর রশিদ, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব ও কৃষকলীগ নেতা অ্যাডভোকেট আশরাফুল হক জর্জ, উপজেলা কৃষকলীগ সভাপতি হাজী আবদুর রহমান ও সাধারণ সম্পাদক কামাল হোসেন তালুকদার, যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেহেদী হাসান মাহিন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, যুবলীগ নেতা রফিকুল ইসলাম পিন্টু, আনিসুর রহমান খান রিপন, আকরাম হোসেন, পৌর যুবলীগ সভাপতি ছাইফুল ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক আহসান হাবীব মহন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল জলিল, সাধারণ সম্পাদক জাকির হোসেন শিবলী, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান পাঠান সাতিল, সাবেক ছাত্রলীগ নেতা হাজী নুরুল ইসলাম, এজাদুল হক পারুল, উপজেলা ছাত্রলীগ নেতা খোকন হোসেন ঢালী ও মনিরুজ্জামান মামুন প্রমুখ।

এর আগে ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জেলার মুক্ত তরুণে এসে পৌছলে ভালুকা উপজেলা পরিষদের পক্ষে মন্ত্রীকে অভ্যুত্থনা জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু, উপজেলা নির্বাহী অফিসার ছরোয়ার হোসেন, পুলিশ প্রশাসনের পক্ষে গফরগাঁও সার্কেলের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল মোতালেব মিয়া। পরে মন্ত্রী ময়মনসিংহের উদ্দেশ্যে ভালুকা ত্যাগ করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই