তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুলছাত্রী অপহরণকারী ও সহযোগীদের বিচারের দাবিতে মানববন্ধন

ভালুকায় স্কুলছাত্রী অপহরণকারী ও সহযোগীদের বিচারের দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর মেধাবী ছাত্রী সাবিহা সুলতানার অপহরনকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে আজ রোববার (২৬জানুয়ারী) দুপুরে প্রায় এক ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করেছে সোনার বাংলা উচ্চ বিদ্যালয় ও পাখির চালা সরকারী প্রাঃ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ছরোয়ার হোসেন, উপজেলা মাধ্যামিক শিক্ষক সমিতির সভাপতি আঃ রশিদ মাস্টার, সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আবু বকর সিদ্দিক, প্রধান শিক্ষক নুরুল ইসলাম মানিক, স্থানীয় যুবলীগ সাধারন সম্পাদক আবু সাইদ ও সাবিহার মাতা বিলকিছ  আক্তার প্রমুখ। সাবিহার মাতা বিলকিছ  আক্তার বলেন,তার মেয়ে অপরহণ মামলাটি বর্তমানে ময়মনসিংহ ডিবি পুলিশের তদন্তাধিন রয়েছে,তার পরিবার পুলিশের তদন্তে অসন্তুষ্ট প্রকাশ করেছে। তিনি অভিযোগ করেন,অপহরণের সাথে জড়িত আরও ৩জনকে পুলিশ গ্রেফতার করছে না।

প্রসঙ্গত.১৫জানুয়ারী২০১৪ইং তারিখ শিক্ষক দম্পত্তি নজরুল ইসলাম ও বিলকিছ আক্তারের কনিষ্ঠ মেয়ে সাবিহা সুলতানা কে একটি চক্র চেতনানাশক ইনজেকশন প্রয়োগ করে ট্রাংকে ভরে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ময়মনসিংহ চায়না ব্রিজ থেকে এলাকাবাসী উদ্ধার  করে পুলিশে সোপর্দ করে। এলাকায় হাতে নাতে ধরা পড়ে অপহরণকারী দুই ভাই শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার হলদিবাটা চৌরাস্থা এলাকার মুঞ্জুরুল হকের ছেলে মনির হোসেন (১৮) ও মোর্শেদ আলম(১৭)।


{ সংবাদ - আতাউর রহমান তরফদার , তমাল কান্তি সরকার,হাজী মো: জহিরুল ইসলাম জুয়েল }




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই