তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মর্মান্তিক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৭,আহত ২০

ভালুকায় মর্মান্তিক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৭,আহত ২০
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
শনিবার (১ফেব্রুয়ারী)রাতে ভালুকা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত ২০জন আহত হয়েছেন। আহত ৪জনকে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ।  

পুলিশ ও বিভিন্ন সুত্রে জানাযায়, টুঙ্গী বিশ্ব এজতেমায় শরীক হওয়ার উদ্দেশ্য ত্রিশালের রাইমনী থেকে ছেড়ে আসা একটি লেগুনা ভালুকা উপজেলার আমতলী পৌঁছতেই বিপরীত দিক থেকে ছেড়ে আসা স্কায়ার ফ্যাশনের একটি শ্রমিক বাহী বাসের মাঝে মুখোমুখি সংঘর্ষে এতে লেগুনাটি ধুমড়ে মুচড়ে গিয়ে বাস খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩জন ও ভালুকা হাসপাতলে নেয়ার পথে ২জন নিহত হয়। আহত ২০জনকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসতালে প্রেরণ হলে সেখানে আরও একজন মারাযান।

দুর্ঘটনায় নিহতরা হলেন,ত্রিশাল উপজেলার রাইমনী গ্রামের আকরাম হোসেন(২৫), আশরাফ আলী(২৫) আহাম্মেদ আলী ছেলে শাহজাহান মিয়া(৫০),চাউলাইদ গ্রামের মৃত আমান উল্লাহের ছেলে সিরাজুল ইসলাম (৭০)। দুর্ঘটনাস্থলে নিহত ৩জনের পরিচয় জানাযায়নি। পুলিশ জানায় লেগুনা দুর্ঘটনায় নিহত ও আহত টঙ্গীতে বিশ্ব এজতেমায় আখেরী মোনাজাতে অংশগ্রহন করার জন্য যাচ্ছিলেন।ওই সন্ধ্যায় একই মহা সড়কের প্রিতম সিনেমা হলের সামনে এক বৃদ্ধপথেচারীকে একটি টেম্পু ধাক্কা দিলে তিনি মারা যান।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই