তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-ভালুকায় পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহত আহত-১৫

ভালুকায় পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহত আহত-১৫  
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
ভালুকায় পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের প্রথমে ভালুকা ও ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল ও হাসপাতাল সূত্রে জানা যায়,০১ফেব্রুয়ারী শনিবার রাত ৭টার দিকে ত্রিশাল উপজেলার চাউলাইদ গ্রামের ভাংগারী ব্যবসায়ী সিরাজুল ইসলাম (৬৫),ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা প্রিতম সিনেমা হল সংলগ্ন এলাকায় রাস্তাপারাপাড়ের সময় টেম্পুর ধাক্কায় গুরুত্বর আহত হয়। আহত সিরাজুল ইসলামকে এলাকাবাসী উদ্ধার করে ভালুকা হাসপাতালে নেয়ার পর রাত ৮টার দিকে তিনি মারা যান।

অপরদিকে একই সড়কে রাত ১০টার দিকে উপজেলার হবিরবাড়ী আমতলী নামকস্থানে ময়মনসিংহগামী স্কয়ার ফ্যাক্টোরীর একটি শ্রমিক বুঝাই যাত্রীবাহী বাস ও অপরদিক থেকে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী লেঘুনার মুখমোখি সংঘর্ষে ঘটনাস্থলেই অঞ্জাত(পুরুষ) ৩ জন যাত্রী নিহত হয়। এ সময় কমপক্ষে ১৫জন আহত হয়েছে। আহতরা হলো-ভালুকা পৌরসভার ২নং-ওয়ার্ড বাসিন্দা মিজানুর রহমান(২৬),খারুয়ালী গ্রামের আঃ বারেক(৩২),পাচগাঁও গ্রামের মোছা: খালেদা আক্তার (৬৫),ও ত্রিশাল উপজেলার রায়মনি গ্রামের মো:নাসিরুল ইসলাম (৪২),মো:শহিদুল ইসলাম (৬০),মোছা:হাজেরা খাতুন (২৫),হেলাল (৩৪),রবিউল আলম (৩০), সুমন (২০), আবুল হোসেন (৫০),সোলাইমান (৫০),ইউসুফ (৫০),চাঁন মিয়া (৪০),আকরাম (২০),আশ্রাব (২৫), ও গফরগাঁও উপজেলার রনি (১৮)। আহতদের প্রথমে ভালুকা ও পরে উন্নত চিকিৎসার জন্য সুমন, হেলাল,শহিদুল,খালেদা,আকরাম হোসেন, ও আশ্রাব কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আকরাম ও আশ্রাব মারা গেছে বলে জানা গেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই