তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উৎসব মুখর পরিবেশে উপজেলা নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল

ভালুকায় উৎসব মুখর পরিবেশে উপজেলা নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
২য় দফায় ঘোষিত উপজেলা পরিষদ নির্বাচনের ভালুকায় রোববার ছিল মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন। উৎসব মুখর পরিবেশে মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে প্রধান ৩ দলের চেয়ারম্যান পদে ১০জন  ভাইস চেয়ারম্যান ৭জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে আ’লীগ থেকে বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  কাজিম উদ্দিন আহাম্মদ ধনু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদ গোলাম মোস্তফা,ইঞ্জিনিয়ার মহিউদ্দিন, নজরুল ইসলাম মানিক ও হাজী আব্দুর রহমান। বিএনপি থেকে কাচিনা ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান হুমায়ুন তালুকদার, আনোয়ার উদ্দিন আহাম্মেদ,হবিরবাড়ি ইউপি চেয়ারম্যান মোর্শেদ আলম। জাতীয় পার্টি থেকে আব্দুল হামিদ মাস্টার ও এম,এ মান্নান।

আ’লীগ থেকে ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান,জিয়া উদ্দিন বাশার, রফিকুল ইসলাম পিন্টু, ইকাবাল তালুকদার, ,রাখাল চন্দ্র সরকার। বিএনপি থেকে একক প্রার্থী তারিকুল ইসলাম তারু ও জাপা থেকে শহিদুল ইসলাম কাজল,

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ থেকে বর্তমান ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, জাহানারা তালুকদার,হাছিনা বেগম ও বিএনপি থেকে রাশিদা খাতুন।

রোববার সকাল থেকে বিকেল ৫ টা পর্যন্ত উপজেলা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ছরোয়ার হোসেনের নিকট স্ব-স্ব মনোনয়নপত্র দাখিল করেন। এ উপজেলায় ২৭ ফেব্রুয়ারী উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ।


{ সংবাদ - জহিরুল ইসলাম জুয়েল , তমাল কান্তি সরকার}



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই