তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-ভালুকায় ভাইয়ের হাতে বোন খুন,পিতা আহত

আপডেট-ভালুকায় ভাইয়ের হাতে বোন খুন,পিতা আহত
[ভালুকা ডট কম : ০৩ ফেব্রুয়ারী]
ভালুকায় মাদকাসক্ত বখাটে বড় ভাইয়ের হাতে ছোট বোন মিল শ্রমিক কিশোরী আমেনা খাতুন(১৪)খুন হয়েছে। এ সময় পিতাকেও কুপিয়ে আহত করেছে ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার মাস্টারবাড়ী ডুবালিয়াপাড়া গ্রামে শাজাহান মিয়ার বাসা ভাড়া নিয়ে হালুয়াঘাট উপজেলার আকন্দপাড়া গ্রামের বাদশা মিয়া তার পরিবার নিয়ে বসবাস করে সংসার চালাত। বাদশা মিয়ার ছোট মেয়ে আমেনা খাতুন স্থানিয় মাস্টারবাড়ী ডুবালিয়াপাড়া আরিফ টেক্সটাইল মিলে শ্রমিক হিসেবে কাজ করত। ঘটনার দিন আজ সোমবার ০৩ ফেব্রুয়ারী সকালে আমেনা খাতুন নাইট ডিউটি শেষে বাসায় আসলে মাদকাসক্ত বড় ভাই রুবেল(১৭) মিল শ্রমিক ছোট বোন আমেনা খাতুনের কাছে নেশার জন্য ৫শত টাকা দাবী করে। এ টাকা না পেয়ে সকাল ১০টার দিকে বসতঘরে ঘুমন্ত আমেনার হাত পা বেঁধে কাপড় কাটার কেঁচি দিয়ে গলায় আঘাত ও কুপিয়ে আহত করে। এ সময় মেয়ের ডাক চিৎকার শুনে বাবা বাদশা মিয়া এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করে। মুমূর্ষ অবস্থায় আহত আমেনাকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকাবাসি ঘাতক রুবেলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ভালুকা মডেল থানার ওসি(তদন্ত)মনিরুজ্জামান জানান,নেশার টাকা না পেয়ে ছোট বোনকে খুন করা হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই