তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উপজেলা পরিষদ নির্বাচনে ভালুকায় দুই প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

উপজেলা পরিষদ নির্বাচনে ভালুকায় দুই প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
২য় দফায় ঘোষিত উপজেলা পরিষদ নির্বাচনের ভালুকায় মনোনয়ন পত্র জমা দেয়ার  শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন জমা দেয় মোট ২১জন প্রার্থী এর মধ্যে আজ মঙ্গলবার ০৪ ফেব্রুয়ারী বাছাই পর্ব শেষে দুই প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

মনোনয়ন বাতিলকৃত প্রার্থীরা হলেন চেয়ারম্যান পদে হাজী আবদুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জাহানারা তালুকদার। তাই বর্তমানে ১৯জন প্রার্থী এ উপজেলা পরিষদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

চেয়ারম্যান পদে
উপজেলা যুবলীগ সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  কাজিম উদ্দিন আহাম্মদ ধনু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদ গোলাম মোস্তফা, আ’লীগ নেতা ইঞ্জিনিয়ার মহিউদ্দিন, নজরুল ইসলাম মানিক,বিএনপি মনোনীত- কাচিনা ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান হুমায়ুন তালুকদার, আনোয়ার উদ্দিন আহাম্মেদ,হবিরবাড়ি ইউপি চেয়ারম্যান মোর্শেদ আলম,আব্দুল হামিদ মাস্টার ও এম,এ মান্নান।

ভাইস চেয়ারম্যান পদে
বর্তমান ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান,জিয়া উদ্দিন বাশার, রফিকুল ইসলাম পিন্টু, ইকাবাল তালুকদার, ,রাখাল চন্দ্র সরকার,বিএনপি মনোনীত-তারিকুল ইসলাম তারু ও শহিদুল ইসলাম কাজল ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে
বর্তমান ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি,হাছিনা বেগম ও বিএনপি মনোনীত-রাশিদা খাতুন।

আগামী ১১ ফেব্রুয়ারী প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। আগামী ২৭ ফেব্রুয়ারী এ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই