তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমির সীমানায় মাটি ফেলাকে কেন্দ্র করে নিহত-১,আহত-৫

ভালুকায় জমির সীমানায় মাটি ফেলাকে কেন্দ্র করে নিহত-১,আহত-৫
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামে জমির সীমানায় মাটি ফেলাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে ১জন নিহত ও ৫জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

 পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, ০৮ ফেব্রুয়ারী শনিবার সকালে উপজেলার ভরাডোবা গ্রামের মোঃ ময়েজ উদ্দিন (গং) ও মোঃ সেকান্দার আলী (গং) এর মধ্যে জমির সীমানায় মাটি ফেলাকে কেন্দ্র করে উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটির এ পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় সংঘর্ষে ভরাডোবা গ্রামের মোঃ ময়েজ উদ্দিনের ছেলে মোখলেছুর রহমান(২৫), মনিরুল ইসলাম(২৭), পিতা মোঃ ময়েজ উদ্দিন(৬৫), অপর পক্ষের মোঃ সেকান্দর আলীর ছেলে মোঃ আবুল হোসেন(৪৫), মোঃ আমীর আলী(৩৮),ও ঝগড়া মিমাংশা করতে আসা একই এলাকার সূর্য্যৎ আলীর ছেলে আতাউর রহমান(৪০) আহত হয়।

আহতদেরকে প্রথমে ভালুকা হাসপাতালে নেয়ার পর ৩জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদের মধ্যে আশংঙ্কা জনক অবস্থায় মোখলেছুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আজ ০৯ফেব্রুয়ারী রোববার সকালে তিনি মারা যান। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

{ সংবাদ -তমাল কান্তি সরকার , হাজী মো: জহিরুল ইসলাম জুয়েল}



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই