তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পোস্টার টানানোকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীর হাতে বিএনপি কর্মী প্রহত

ভালুকায় পোস্টার টানানোকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীর হাতে বিএনপি কর্মী প্রহত
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
ভালুকায় আসন্ন উপজেলা নির্বাচনে নিজ সমর্থিত প্রার্থীর পোস্টার টানাতে গিয়ে অপর প্রার্থীর,কর্মীর হাতে শামীম (৩২),ও একই এলাকার সিদ্দিকুর রহমান (৩৫) নামের দুই বিএনপি সমর্থীত কর্মী প্রহত হয়। ঘটনাটি ঘটেছে আজ ১৬ ফেব্রুয়ারী রোববার সকালে উপজেলার রাজৈ ইউনিয়নের জামিরাপাড়া মোড় এলাকায়।  

হাসপাতাল সূত্রে জানা যায়,ঘটনার সময় উপজেলার রাজৈ ইউনিয়নের জামিরাপাড়া মোড় এলাকায় বিএনপি সমর্থক পাইলাব গ্রামের আক্তার হোসেনের পুত্র শামীম(৩২)বিএনপির সমর্থিত প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলমের(আনারস প্রতীকের)নির্বাচনী পোষ্টার টানাতে গেলে ওই এলাকার ছাত্রলীগ কর্মী সজিব ও রকিব শামীমকে বাধা দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই দুই ছাত্রলীগ কর্মী শামীমকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে শামীমের পরিবারের লোকজন শামীমকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই