তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ময়মনসিংহ জেলা ছাত্রদল সভাপতিসহ আটক-৩

ভালুকায় ময়মনসিংহ জেলা ছাত্রদল সভাপতিসহ আটক-৩
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
ভালুকায় জেলা ছাত্রদল সভাপতি রুকুনোজ্জামান রুকুনসহ বিএনপির ৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।থানা সূত্রে জানা যায়, ১৭ফেব্রুয়ারী সোমবার দুপুরে ভালুকা উপজেলার জামিরদিয়া তেঁপান্তর সোটিং স্পট এলাকা থেকে ভালুকা মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে ময়মনসিংহ জেলা ছাত্রদল সভাপতি রুকুনোজ্জামান রুকুন(৪০)কে আটক করে।

অপরদিকে উপজেলার রাজৈ ইউনিয়নের ৬নং-ওয়ার্ডের বিএনপির সভাপতি আঃ সামাদ(৫০),ও একই এলাকার  উপজেলা শ্রমিকদলের সদস্য আবুল হাশেম(৩৮)কে ভালুকা মডেল থানার সমনে থেকে আটক করে। ভালুকা মডেল থানার (তদন্ত) কর্মকর্তা মনিরুজ্জামান জানান, গ্রেফতারকৃত জেলা ছাত্রদল সভাপতি রুকুনোজ্জামান রুকুনের বিরুদ্ধে ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানায় একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবৎ ভালুকায় আত্মগোপনে ছিল। ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানার নির্দেশেই রুকুনোজ্জামানকে আটক করা হয়েছে। আটকের পরপরই তাকে কোতুয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। আটকৃত অপর দুই জনকেও আদালতে প্রেরণ করা হবে বলে ওই কর্মকর্তা জানান।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই