তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার পিকআপ মালিকের লাশ ত্রিশালে উদ্ধার,আটক ৩

দৌলতদিয়া ফেরীঘাটে পিকআপ সহ আটক ৩
ভালুকার পিকআপ মালিকের লাশ ত্রিশালে উদ্ধার
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
ভাড়া নেয়ার তিন দিন পর ভালুকার পিকআপ মালিক কয়েশ মিয়ার  লাশ ত্রিশাল উপজেলার বাগান ইউনিয়নের চেলেরঘাট বাজার সংলগ্ন স্থান থেকে পুলিশ উদ্ধার করেছে। তার মাথায় রক্তাক্ত জখম রয়েছে। কয়েশকে খুন করে পিকআপ নিয়ে পালানোর সময় দৌলতদিয়া ফেরীঘাটে পুলিশ পিকআপ সহ তিন জনকে আটক করেছে।
 
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানাযায় গত ১৪ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় ত্রিশাল উপজেলার চেলেরঘাট এলাকার কয়েকজন লোক ভালুকা বাসস্ট্যান্ড হতে ঢাকা-মেট্রো-ন-১৬-৮১৯৯ পিকআপ ভ্যানটি  কুল(বড়ই) বহনের কথা বলে মালিক ও চালক কয়েশ মিয়াকে গাড়ী সহ নিয়ে যায়। এক বৎসর পূর্বে কিস্তিতে একটি পিকআপ কিনে মালিক কয়েশ নিজেই তার গাড়ীটি চালাতেন। কয়েশ পরদিন এমনকি তারও পরদিন ফিরে না আসা এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকায় পরিবারের লোকজন খোজাখোজি শুরু করে। বিষয়টি কিস্তিতে নেয়া গাড়ীর বিক্রয় প্রতিষ্ঠানকে জানালে তারা পুলিশকে অবগত করে।

১৭ ফেব্রুয়ারী সোমবার ত্রিশাল উপজেলার চেলেরঘাট বাজারের পশ্চিমে একটি নির্জন স্থানে রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে এলাকার লোকজন থানায় খবর দিলে ত্রিশাল থানা পুলিশ লাশ উদ্ধার করে। কয়েশের আত্নীয় স্বজন ও ভালুকা বাসস্ট্যান্ডের অন্যান্য গাড়ী চালকরা খবর পেয়ে ত্রিশাল থানায় গিয়ে লাশ সনাক্ত করে। এদিকে ভাড়ার কথা বলে নিয়ে গাড়ীর মালিককে খুন করে ওই ব্যক্তিরা গাড়ী নিয়ে পালানোর সময়  দৌলতদিয়া ফেরীঘাটে হাইওয়ে পুলিশের হাতে গাড়ী সহ তিন ব্যাক্তি ধরা পরে।

এরা হলো ত্রিশাল উপজেলার বাগান গ্রামের মৃত উসমান আলীর ছেলে আলাউদ্দীন, একই গ্রামের আঃ কদ্দুছের ছেলে নবী হোসেন এবং রায়মনি গ্রামের চানমিয়া মেম্বারের ছেলে কাজল মিয়া। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকালে ভালুকা বাজারে জানাযা শেষে কয়েশের লাশ তার  নিজবাড়ী বেলাব গ্রামে দাফন সম্পন্ন হয়। নিহত কয়েশ বেলাব গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে।   



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই