তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফিল্মি স্টাইলে জেএমবি সদস্য ছিনতাই,১ পুলিশ নিহত ২ আহত

ফিল্মি  স্টাইলে জেএমবি সদস্য ছিনতাই,১ পুলিশ নিহত ২ আহত
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
আজ (রোববার) ২৩ ফেব্রুয়ারী সকাল ১০টার সময় ঢাকা ময়মনসিংহ মহা সড়কের ত্রিশাল উপজেলার সাইন বোর্ড নামক স্থানে পুলিশের গাড়ি ব্যারিকেড দিয়ে গুলি করে ফিল্মি স্টাইলে মৃত্যুদন্ড ও সাজাপ্রাপ্ত ৩ জেএমবি সুরাহ সদস্যকে ছিনতাই করে নিয়ে গেছে জেএমবি সদস্যরা। এতে আতিকুল ইসলাম(৩০) পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত এবং অপর ২ পুলিশ আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ২টি বন্দুক উদ্ধার করে।

জানাযায়, মামলার হাজিরা দেয়ার জন্য আজ রোববার সকালে পুলিশের প্রিজন ভ্যানে করে গাজীপুরের কাশিমপূর কারাগার ১নং সেল থেকে জিএমবি সুরা সদস্য মৃত্যুদন্ড প্রাপ্ত সালা উদ্দিন সাহলেহীন,২নং সেল থেকে সাজা প্রাপ্ত বোমারু মিজান ও হাই সিকিউরিটি সেল থেকে মৃত্যুদন্ড প্রাপ্ত  রাকিব হাসান কে নিয়ে ময়মনসিংহ আদালতে নিয়ে যাচ্ছিল। যাওয়ার পথে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের সাইন বোর্ড এলাকায় প্রিজনভ্যনটি পৌঁছা মাত্রই প্রিজনভ্যানে সামনে এবং পিছনে ২টি মাইক্রোবাস দিয়ে রাস্তা  ব্যারিকেডে দিয়ে বোমা ফাটিয়ে প্রিজনভ্যানটির গতি রোধ করে।

এ সময় জিএমবির সদস্যরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে ঘটনাস্থলই আতিকুল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবল নিহত  হয়েছে এবং পুলিশের এস,আই  হাবিবুর রহমান(৫০) ও পুলিশ কনস্টেবন সোহেল রানা(৩০) গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আহতদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আতিকুলে লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এলাকবাসী ঘটনাস্থলের আশপাশ থেকে ২টি বন্দুক উদ্ধার করে পুলিশকে দেয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই