তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উপজেলা নির্বাচনে টাকা বিতরনের সময় এক পুলিং অফিসার আটক

ভালুকায় উপজেলা নির্বাচনে টাকা বিতরনের সময় এক পুলিং অফিসার আটক,১০হাজার টাকা জরিমানা    
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
ভালুকায় আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থীর পক্ষে টাকা বিতরনের অভিযোগে হবিরবাড়ী আমতলী সাবিহা সুলতানা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও পুলিং অফিসারের  দায়িত্ব পাওয়া উপজেলার জামিরদিয়া গ্রামের হাজী আবুল হাশেম মিয়ার ছেলে মো: জলিলুর রহমান জলিল(৩৫)কে এলাকাবাসী ১৬ হাজার টাকাসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে।

থানা সূত্রে জানা যায়,গতকাল ২৩ ফেব্রুয়ারী রোববার রাত ১১টার দিকে ওই শিক্ষক ভালুকা পৌরসদরে বৈশাখী হোটেলে বসে উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম (আনারস) প্রতীকের পক্ষে ভোট চেয়ে টাকা বিতরন করতে গেলে ওই এলাকার লোকজন টের পেয়ে তাকে গণপিটনি দিয়ে সাথে থাকা ১৬ হাজার টাকাসহ পুলিশে সোপর্দ করেছে।

পরদিন আজ ২৪ ফেব্রুয়ারী সোমবার সকালে আটকৃত ওই শিক্ষককে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরফদার সোহেল রহমান ভ্র্যাম্যামান আদালত বসিয়ে ১০হাজার টাকা জরিমানা করে। এ সময় পুলিং অফিসারের দায়িত্ব থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানা গেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই