তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ১২টি তাজা ককটেল উদ্ধার

ভালুকায় ১২টি তাজা ককটেল উদ্ধার
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার উথুরা বাজার এলাকায় তন্নি নার্সারি থেকে ব্যাগবর্তী ১২টি তাজা ককটেল উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ২৩ ফেব্রুয়ারী রোববার সন্ধ্যায় উপজেলার উথুরা ইউনিয়নের ধলিকুঁড়ি গ্রামের মৃত: তনু মন্ডলের ছেলে চা দোকানী রমজান আলী মন্ডল (৫০) ওই নার্সারীর পাশে প্রকৃতির ডাকে সারা দিতে গিয়ে একটি ব্যাগ দেখতে পায়। পরে বিষয়টি ওই ইউনিয়নের আ’লীগ সভাপতি শামসুল হক চৌধুরীকে জানালে শামসুল হক চৌধুরী ও এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে ব্যাগ খোলে ১২টি কাচের বোতল কালো কসট্যাপ দিয়ে মোড়ানো তাজা ককটেল দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ব্যাগটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই ব্যাগে ছিল কাগজ ও তুলা দিয়ে মোড়ানো ১২টি তাজা ককটেল ১টি ফতুয়া পাঞ্জাবী,ও ২টি মাকস্।

ভালুকা মডেল থানার (তদন্ত) কর্মকর্তা মনিরুজ্জামান জানান, ত্রিশালে প্রিজনভ্যানে সশস্ত্র জঙ্গি হামলায় জেএমবি’র মৃত্যুদন্ড সাজা প্রাপ্ত ৩ আসামী ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় ওই ব্যাগটি ফেলে যেতে পারে। এ ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে মামলা নং-(২০) তাং-২৪/০২/১৪ইং দায়ের করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই