তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উদ্ধারকৃত ১২টি বোমা নিষ্কীয় করেছে সেনা বিশেষজ্ঞ দল

ভালুকায় উদ্ধারকৃত ১২টি বোমা নিষ্কীয় করেছে সেনা বিশেষজ্ঞ দল
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
ভালুকায় উদ্ধারকৃত ১২টি শক্তিশালী বোমা নিষ্কিয় করেছে সেনাবাহিনীর একটি বোমা বিশেষজ্ঞ দল। ২৫ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে ভালুকা মডেল থানার দক্ষিণ পাশে খীরু নদীর তীরে ঘাটাইল সেনানিবাস থেকে আগত ক্যাপ্টেন মাহাবুবের নেতৃত্বে সেনাবিহিনীর একটি বোমা বিশেষজ্ঞ দল বোমাগুলিকে এক সাথে করে বিষ্ফোরণ ঘটিয়ে নিষ্কিয় করেছে। এ সময় ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক আবুল খায়ের উপস্থিত ছিলেন।

উদ্ধারকৃত ১২টি বোমা এক সাথে করে বিস্ফোরণের ফলে বিকট শব্দে বিষ্ফোরণের স্থল বিরাট গর্তে পরিণত হয়। ক্যাপ্টেন মাহবাবু জানান,উদ্ধারকৃত বোমাগুলি ব্যাপক শক্তিশালী ছিল।  উল্লেখ্য ২৩ফেব্রুয়ারী রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার এস আই রাহাত খানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার উথুরা ধলিকুড়ি গ্রামের আবুল কাশেমের ছেলে ফয়জুল হকের নার্সারী থেকে পরিত্যক্ত অবস্থায় ১২টি ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার করা হয়। বোমা স্পেশালিস্ট না থাকায় উদ্ধারকৃত বোমাগুলো কয়টি ককটেল ও কয়টি পেট্রোল বোমা তা নির্ণয় করা সম্ভব হয়নি। এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ভালুকা মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, রোববার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পার্শ্ববর্তী ত্রিশালের কাশিগঞ্জ সাইনবোর্ড এলাকায় জেএমবির তিন আসামী ছিনতাইয়ের ঘটনার সঙ্গে উদ্ধারকৃত ১২টি ককটেল ও পেট্রোল বোমার সম্পৃক্ততা রয়েছে কিনা তা তদন্ত করছে পুলিশ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই