তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে ৩পদেই আ’লীগ প্রার্থীদের বিজয়

ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে ৩পদেই আ’লীগ প্রার্থীদের বিজয়
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
বৃহস্পতিবার ২৭ফেব্রুয়ারী দ্বিতীয় দফা উপজেলা নির্বাচনে  ভালুকা উপজেলার ৯৮টি কেন্দ্রে সুষ্ঠু ভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সবকটি পদে আ’লীগ প্রার্থীগণ বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে দোয়াত কলম নিয়ে গোলাম মোস্তফা ৭৭হাজার ৪১ ভোট পেয়েছেন তার নিকটতম প্রার্থী মোঃ মোর্শদ আলম ৭২হাজার ৪শত ৪০ ভোট পয়েছেন। ৪হাজার ৬শত ১ ভোট  বেশি পেয়ে গোলাম মোস্তফা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ প্রার্থী সাংবাদিক রফিকুল ইসলাম পিন্টু (টিউবওয়েল) প্রতীক নিয়ে ৮৪হাজার ৩৪ভোট পেয়েছেন নিকতম বিএনপির প্রার্থী তারিকুল ইসলাম তারু (তালাচাবি) প্রতীক নিয়ে ৫৮হাজার, ৭শত,৬১ ভোট পেয়েছেন। দুজনের মাঝে ভোটের ব্যবধান ২৫হাজার,২শত.৭৩ ভোট।

নারী ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ বর্তমান ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি (কলস) প্রতীক নিয়ে ৮১হাজার,৬শত,৮৩ভোট ও বিএনপি রাশিদা খাতুন (ফুটবল) প্রতীক ৬১হাজার,৮শত,৫৯ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনিরা সুলতানা মনি ১৯হাজার ৮শত,২৪ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই