তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১০

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১০
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
ভালুকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে দুই জন জন নিহত ও ১০ জন আহত হয়েছে। ২৮ ফেব্রুয়ারী শুক্রবার সকাল সাড়ে ৮ টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মেহেরাবাড়ী এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

ভালুকা মডেল থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রাহাৎ খান জানান, শামীম এন্টার প্রাইজের ঢাকাগামী যাত্রীবাহী ইএসপিএল পরিবহন (নং ঢাকা মেট্রো-ব-১৪-৫৩৫২) শ্রীপুরের মাওনাগামী যাত্রীবাহী পিক আপকে (নং ঢাকা মেট্রো-ড-১২-০৪৫৬)  পেছন দিক দিয়ে চাপা দিলে পিকআপটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ যাত্রী গাজীপুরের পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের আকবর আলীর পুত্র জমির উদ্দিন (৩৫) এবং আব্দুল বারেক মোল্লার পুত্র হান্নান মুন্সি (৫৫) নিহত হয়। পিকআপটি যাত্রী নিয়ে মাওনায় আসতেছিল।

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার বাংরা দরবার শরিফের বাৎসরিক উরস শেষে মাএ ঘটনায় ১০ জন আহত হয়েছে। আহতদেরকে শ্রীপুরের মাওনা আলহেরা হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন কিলনিকে চিকিতসা দেওয়া হয়েছে। পুলিশ ঘাতক বাস ও পিক আপ আটক করলেও চালক পলাতক রয়েছে। আবেদনের প্রেক্ষিতে নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে দেওয়া হয়েছে।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই