তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গণপিটুনীতে ডাকাত সর্দারসহ নিহত ২ আহত ১

ভালুকায় গণপিটুনীতে ডাকাত সর্দারসহ নিহত ২ আহত ১
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
২৮ফেব্রুয়ারী শুক্রবার ভোরে ভালুকার শান্তিগঞ্জ বাজারে গনপিটুুনিতে এক ডাকাত সর্দারসহ ২ ডাকাত নিহত হয়েছে ও ১ ডাকাত আহত হয়েছে। এলাকবাসী ডাকাতির মালসহ একটি ট্রাক আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,বৃহস্পতিবার রাতে একটি সংঘবদ্ধ ডাকাতদল ত্রিশাল উপজেলা চাউলাইদ গ্রামের আমলীবাজারের ৬টি দোকান,গফরগাও উপজেলার রসুলপুর চারানী বাজারে একটি বাড়ি ৩টি দোকান,বারারমোড়ে ৫/৬টি দোকানে ডাকাতি করে ২টি ট্রাক করে ১২/১৪জনের একটি ডাকাতদল   শান্তিগঞ্জ বাজারের শিলাব্রীজ পার হয়ে ট্রাক দুটি নিয়ে গফরগাও এর দিকে চলে যাওয়ার সময় বাজারের পাহারদারদের সন্দেহ হলে তারা ফোনে এলাকায় খবর দিলেে এলাকার জনগন তাদেরকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে পূনরায় ভালুকার দিকে আসার সময় ওই ব্রীজের উপর রাস্তা ব্যারিকেড দিলে ডাকাতদল একটি ট্রাক নিয়ে পালিয়ে গেলেও অপর ট্রাকটি জনগণ আটক করলে ডাকাতদল ট্রাক ফেলে দিকদ্বিক ছুটাছুটি করে পালিয়ে যায়।

এ  সময় জনতা দু ডাকাতকে আটক করে গণধোলাই দিলে ঘটনাস্থলেই আন্ত:জেলা ডাকাতদলের সর্দার সাইফুল ইসলাম (৩৮) নিহত হয়। নিহত ডাকাতের বাড়ি ত্রিশাল উপজেলা গড়পাড়া গ্রামে তার পিতার নাম মুছু চোরা। ব্রীজের নিচে আত্নগোপন করে থাকা অপর ডাকাত হেলাল উদ্দিন (২৭) সকাল বেলা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকেও গণধোলই দিলে ঘটনাস্থলেই সেও নিহত হয়। হেলালে বড় ভাই জালাল(৫৫) কে গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নিহত হেলালের বাড়ি গফরগাও উপজেলা পালৈকান্দি গ্রামে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার মর্গে প্রেরণ করছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই