তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-ভালুকায় নির্বাচন পরবর্তী সহিংশতায় দুই যুবলীগ নেতা আহত,আটক-৩

আপডেট-ভালুকায় নির্বাচন পরবর্তী সহিংশতায় দুই যুবলীগ নেতা আহত,আটক-৩
[ভালুকা ডট কম : ০১ মার্চ]
ভালুকায় উপজেলা পরিষদ নির্বাচনের পর সহিংশতায় দুই যুবলীগ নেতা আহত হওয়ার ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ তিনজনকে আটক করেছে। আটকৃতরা হলো মো: লাল মুহাম্মদ (৪০) ,মো:চাঁন মুহাম্মদ (৩৮),ও পিতা মো:আবুল হাসেম (৬৮)।

উল্লেখ্য -আজ ০১মার্চ শনিবার সকালে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ছিটাল বাজারে আমির হোসেনের চায়ের দোকানে বসে উপজেলা নির্বাচন নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ওই এলাকার ৭নং-ওয়ার্ড যুবলীগ সভাপতি জহির উদ্দিন (৪৫),ও সাংগঠনিক সম্পাদক দুলাল মিয়া (৪৪) কে একই এলাকার আবুল হাশেমের ছেলে লাল মুহাম্মদ (৪০) এর নেতৃত্বে ৪/৫জনের একটি দল তাদের উপর হামলা চালিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে।

পরে এলাকাবাসী ও পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।আহতদের মধ্যে জহির উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই