তারিখ : ০১ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৯ম শ্রেনীর ছাত্রীর রহস্য জনক কারনে আত্নহত্যা

ভালুকায় ৯ম শ্রেনীর ছাত্রীর রহস্য জনক কারনে আত্নহত্যা
[ভালুকা ডট কম : ০১ মার্চ]
আজ শনিবার (১মার্চ) সন্ধ্যায় উপজেলা ধাইরাপাড়া গ্রামের বাসিন্দা কুরবান আলীর মেয়ে ৯ম শ্রেনী ছাত্রী তামিম (১৩) রহস্য কারনে স্কুল ড্রেসের উড়নার ব্ল্যাট গলাই পেচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করে।

এলাকবাসী ও হাসপাতাল সুত্রে জানাযায়,তামিম গত এক বছর যাবত অসুস্থ ছিল। ডাক্তার তাকে ইলেকট্রিক থেরপির পরামর্শ দেয়। ঘটনা সময় তার সৎ মা স্বপ্না পাশের বাড়িতে বেড়াতে যায়। সন্ধ্যায় এসে ঘরের দরজা বন্ধ দেখে সন্দেহ হলে দরজার ছিটকারি ভেঙ্গে ঘরে ঢুকে ঘরের আড়ার সাথে তামিমের ঝূলন্ত দেহ দেখে চিৎকার শুরু করে। চিৎকার শুনে প্র্রতিবেশিরা এসে তামিমকে উদ্ধার করে তাকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

অপর এক সুত্র জানায় কয়েক দিন পূর্বে তার সৎ মা স্বপ্না  তামিমের পিতা কুরবান আলীর সাথে তামিমের ব্যাপারে নালিশ করে। এতে তার পিতা ক্ষব্ধ হয়ে তামিমকে ভৎসনা দেয়। সেই ঘটনার সূত্র ধরে তার সৎ মার সাথে অভিমান করক্স্নেহত্যা করে বলে প্রতিবেশিরা জানায়। আবার কেউ বলছেন তার অসুস্থতার কারণে সে আত্নহত্যা করেছে। তামিম ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেনিতে অধ্যয়নরত ছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত আত্নহত্যার প্রকৃত কারণ জানাযায়নি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই